বিনোদন

ঈদে নিশোর গল্পের ‘মুঠোফোন’এ মেহজাবীন

জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর গল্প থেকে ঈদে নির্মাণ হচ্ছে নাটক ‘মুঠোফোন’। নির্মাণ করেছেন নির্মাতা কাজল আরেফিন অমি এবং চিত্রনাট্যতে থাকছেন জনপ্রিয় উঠতি চিত্রনাট্যকার অবয়ব সিদ্দিকী মিডি। ইতোমধ্যে ‘মুঠোফোন’ নাটকের শুটিং শেষ হয়েছে।

নির্মাতা অমি জানালেন,  নিশোর এই মুঠোফোনের গল্পটি খুব মসৃণ এবং প্রাকৃতিক। গল্পের উত্থান-পতন একদম কম। খুব সাধারন একটি গল্পের সরল রেখার একটি নাটক। চিত্রনাট্য, ডায়লগ সেভাবেই লেখা হয়েছে। গল্পটা ২০০৩-২০০৪ সালের তাই গল্পের গাঁথুনিটাই নাটকের প্রান। যারা ২০০৩-২০০৪ সালের সময় গুলোতে প্রেম করতেন কিংবা করেছেন তারা বেশি করে নিজেদের খুঁজে পাবেন। নস্টালজিক হওয়ার বড় ব্যাপার- স্যাপার এই নাটকে আছে। আর যেহেতু জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর গল্প। আশাই করা যাচ্ছে দর্শক ভিন্ন কিছু পেতে যাচ্ছে।

‘মুঠোফোন’ নাটকে নিশোর বিপরীতে অভিনয় করেছেন মেহজাবীন। ঈদুল ফিতরে ‘মুঠোফোন’ নাটকটি এনটিভি সহ ইউটিউবে প্রকাশ পাবে বলে জানান নির্মাতা।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন