বিনোদন

তাদের ‘গল্পটি শেষ হয়নি’

ছোট পর্দার দুই জনপ্রিয় মুখ সজল ও ভাবনা। অসংখ্যা নাটকে তারা অভিনয় করেছেন। সম্প্রতি নির্মিত হলো ১০ পর্বের নাটক ‘গল্পটি শেষ হয়নি’। ‘গল্পটি শেষ হয়নি’ নামের ১০ পর্বের নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মোহন খান। ঈদুল ফিতর উপলক্ষে এই ধারাবাহিক নাটকে জুটি বেঁধে অভিনয় করলেন তারা। সজল ও ভাবনা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন বাক, বন্যা, অনিক, নাজিরা মৌ, স্নেহা, কিসলু, লীনা আহমেদ, ঊদয় খান, সোহানসহ অনেকে।

সজল বলেন, গল্পটা খুব চমৎকার। এটা শুধু বলার জন্যই বলা নয়, গল্পটা খুব ভালো লেগেছে। ভাবনার সঙ্গে অনেক নাটকে অভিনয় করেছি। খুব ভালো একজন অভিনেত্রী সে। তার সঙ্গে কাজ করতেও স্বাচ্ছন্দ্যবোধ করি। সব মিলিয়ে সুন্দর একটি কাজ করলাম। আশা করি দর্শকদেরও ভালো লাগবে।

ভাবনা বলেন, গল্পটি শেষ হয়নি’নাটকটির গল্প সত্যিই অনেক সুন্দর। আমি গল্পটা বলতে চাই না। কারণ দর্শকদের জন্য এই ঈদে অনেক বড় একটি চমক অপেক্ষা করছে। এছাড়াও আমার চরিত্রটাও অনেক চ্যালেঞ্জিং। আশা করি, এই নাটকটি দর্শকদের ভালো লাগবে।

গল্প প্রসঙ্গে নির্মাতা জানান, নাট্যকলা বিভাগের অধ্যাপক তার স্ত্রীকে নিয়ে কক্সবাজার বেড়াতে যান। বেড়াতে গিয়ে নানারকম বিড়ম্বনায় পড়েন। তাদেরকে মূলত বিড়ম্বনায় ফেলেন সজল আর ভাবনা। অন্যদিকে অনিক তার স্ত্রীকে নিয়ে বেড়াতে যায়। অনিকের স্ত্রীর ইচ্ছে— ভেজা শরীরে তোলা ছবি ফেসবুকে আপলোড করার। অধ্যাপক তাকে ছবি তুলতে সহযোগিতা করতে চায় কিন্তু এ দৃশ্য দেখে ফেলে অধ্যাপকের স্ত্রী সোমা। আর তখন হাজির হয় সজল-ভাবনা।

অন্যদিকে অবাক তার বোন বন্যাকে নিয়ে বেড়াতে গিয়ে সজল-ভাবনাদের হোটেলেই ওঠে। অবাক-বন্যার সঙ্গেও সজল-ভাবনার ঝামেলা শুরু হয়। লীনা তার অল্প বয়সি মেয়েকে নিয়েও একই হোটেলে উঠেছে। মা-মেয়ের মাঝেও চলে আসে সজল-ভাবনা। সজল আর ভাবনার অত্যাচারে সবাই অতিষ্ঠ হয়ে পড়ে। অথচ সজল-ভাবনার সম্পর্ক কী তা কেউ বুঝতে পারে না। তারা একই হোটলে আলাদা রুমে থাকে। তাদের যন্ত্রণায় সবার আনন্দ নষ্ট হয়ে যায়। এক পর্যায়ে সবাই বিরক্ত হয়ে যখন হোটেল ছেড়ে চলে যাচ্ছে, তখন জানা যায়, কেন সজল-ভাবনা এসব ঘটনার জন্ম দিয়েছে। এমনটার উত্তর পেতে দেখতে হবে নাটক ‘গল্পটি শেষ হয়নি’।

নির্মাতা জানান, ঈদের দিন সন্ধ্যা সাড়ে ৭টায় এটিএন বাংলায় নাটকটির প্রথম পর্ব প্রচার হবে। পরবর্তী ৯ দিন একই সময়ে নাটকটি প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন