বিনোদন

আনকাট সেন্সর পেল ‘ইন্দুবালা’

অনেক বছর ধরে দেখা যাচ্ছে ঢাকাই সিনেমায় প্রযোজক সংকট। কারণ এখানে অর্থলগ্নি করে ফেরত পাওয়ার নিশ্চয়তা নেই। তাই কমে গেছে ছবির সংখ্যাও। দিন দিন বেকার হয়ে পড়ছেন এফডিসিকেন্দ্রিক অভিনয়শিল্পী-কলাকুশলীরা। এতে করে খাদের কিনারায় পা দোলাচ্ছে বাংলাদেশের চলচ্চিত্রশিল্প। তবে আশার কথা হলো, এ রকম অনিশ্চয়তার মাঝেও কিছু প্রযোজক এখনও ছবি প্রযোজনা করছেন। ‘লোকসান’ নামের জুজুবুড়ির ভয়কে তোয়াক্কা না করে অর্থলগ্নি করছেন। উদ্দেশ্য একটাই বাংলা সিনেমার সুদিন ফিরিয়ে আনা। নাজ মাল্টিমিডিয়া সেরকম স্বপ্ন দেখা একটি প্রযোজনা প্রতিষ্ঠান। প্রথমবারের মতো তারা সিনেমা প্রযোজনা করেছেন। সিনেমার নাম ‘ইন্দুবালা’। কাহিনী ও চিত্রনাট্য লিখেছেন মাসুম আজীজ, পরিচালনা করবেন জয় সরকার।

এরই মধ্যে ছবিটির শুটিং জয়পুরহাট গাজীপুর সহ দেশের বিভিন্ন মনোরম লোকেশনে কাজ শেষ করেছেন। এরপর এডিটিং ও ডাবিং শেষ করে সেন্সর বোর্ডে ১৯মে জমা পরে। এদিকে আজ বৃহস্পতিবার (৩০ মে) বিনা কর্তনে সেন্সর সনদ পায় ‘ইন্দুবালা’ ছবিটি । ছবির পরিচালক নিজের ফেসবুকে সেন্সরের এ তথ্য জানান।

মাসুম আজিজ এর গল্পে নির্মিত ইন্দুবালা চলচ্চিত্রটিতে নায়ক হিসেবে আছেন,আনিসুর রহমান মিলন। ছবিতে ইন্দুবালার চরিত্রে অভিনয় করবেন সাত ভাই চম্পা খেত অভিনেত্রী কেয়া আক্তার পায়েল। নায়িকার বাবার চরিত্রে অভিনয় করবেন এসময়ের ছোট-বড পর্দার দাপুটে অভিনেতা ফজলুর রহমান বাবু ।

এছাড়াও ছবিতে দেখা যাবে শহিদুল ইসলাম সাচ্চু ,সাদেক বাচ্চু ,মাসুম আজিজ ,আশিক চৌধুরী ,শামীমা নাজনীন ,গুলশান আরা পপি, কেয়া মনি, বৈশাখী, শোয়েব সাদিক ও চিত্রনায়িকা শাহানুর। এই ছবিতে এক অবহেলিত নারীর জীবন সংগ্রাম এবং সংগ্রাম শেষে তার সাফল্যের কাহিনী নিয়ে নির্মিত হয়েছে।

পরিচালক জয় সরকার বলেন, আমার ৫ম সিনেমা ‘ইন্দুবালা’বিনা কর্তনে সেন্সরবোর্ডের ছাড়পত্র পেয়েছে। সিনেমার সাথে জড়িত সকলকে ধন্যবাদ ও অভিনন্দন। সেইসাথে সকলকে বলতে চাই শিগগিরই আসছে নাজ মাল্টিমিডিয়া  প্রযোজিত ‘ইন্দুবালা’। যারা এতদিন ধরে অপেক্ষা করে আসছেন, তাদের অপেক্ষার পালা শেষ। খুব শিগগিরই দর্শকরা দেখতে পাবেন আশেপাশের সিনেমা হলে। সবাই দোয়া করবেন এবং পাশে থাকবেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন