বিনোদন

টিজারে নিরব-প্রিয়াংকার রোমান্স!

বিনোদন প্রতিবেদকঃ মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে চলচ্চিত্র ‘হৃদয় জুড়ে’। ছবিটি পরিচালনা করেছেন রফিক শিকদার। ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব ও কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা সরকার।

২০১৭ সালের মার্চে এ ছবির শুটিং হয়েছিল। সেসময় টানা শুটিংয়ে ছবির বেশিরভাগ কাজ শেষ হয়েছিল। পরবর্তীতে নায়িকা প্রিয়াঙ্কা ও ছবির পরিচালক রফিক শিকদারের মধ্যে মনোমালিন্যের জেরে আটকে ছিল ছবির শুটিং। তখন বেশ আলোচনায় এসেছিল ‘হৃদয় জুড়ে’ ছবি।

এরপর গত বছর জুলাই মাসে কলকাতায় নিরবকে নিয়ে কিছু বাকি থাকা শুটিং শেষ করেন প্রিয়াঙ্কা। তারপর নিরব ‘হৃদয় জুড়ে’ ছবির আটকে থাকা কাজগুলো শেষ করছেন। এবার প্রকাশ হলো ছবিটির টিজার। বৃহস্পতিবার লাইফ টেকনোলজির ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে এটি। প্রথম ঝলকেই দর্শকের মন কেড়েছে নিরব-প্রিয়াংকার রোমান্স আর অভিনয়।

চিত্রনায়ক নিরব বলেন, গতকাল টিজার প্রকাশ হয়েছে আমাদের ছবির। অনেকেই প্রশংসা করছেন। মৌলিক গল্প নিয়ে নির্মিত ছবির টিজার দর্শকদের যেমন ভালো লেগেছে, তেমন ছবিটিও আরও ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড প্রযোজিত সিনেমা “হৃদয় জুড়ে” ছবিটি ঈদুল আজহায় মুক্তি দেওয়া হবে বলে জানান পরিচালক রফিক শিকদার। সেই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছেন তারা।

“হৃদয় জুড়ে”র ছবিটির চিত্রনাট্য সাজিয়েছেন নির্মাতা রফিক শিকদার নিজেই। নিরব ও প্রিয়াঙ্কা ছাড়াও ছবির অন্যতম দুটো চরিত্রে অভিনয় করছেন নুসরাত জাহান পাপিয়া ও যুবরাজ।

টিজার লিংক-


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন