বিনোদন

ঈদে Mango Squad-এ শামীম – আঁখির আসছে নতুন চমক

বেশ কিছুদিন ধরেই ইউটিউব চ্যানেল Mango Squad এ নাই কোন নতুন ভিডিও। দর্শকরা অনেক দিন যাবত অপেক্ষা করছে নতুন ভিডিও এর জন্য। এর মধ্যেই রমজান মাসে আসলো- অস্থির রোজাদার ২ নামে একটি ভিডিও।

দর্শকদের জনপ্রিয়তাও পেয়েছে অনেক। এর মধ্যেই জানা গেছে এই ঈদে দর্শকদের জন্য অন্যরকম কিছু আসছে এই চ্যানেলে। প্রথমবারের মত আসছে ইউটিউব নাটক। নাটকটির নাম- “ ম্যাঙ্গো লাভ” । নাটকটি পরিচালনা করেছেন- রাহাত কবির। প্রধান সহকারী পরিচালক- শামীম হাসান সরকার।

নাটকটিতে অভিনয় করেছেন- শামীম হাসান সরকার, শারমিন আঁখি, জয়নাল জ্যাক এবং আরও অনেকে। এছাড়াও অন্যতম একটি আকর্ষণ হচ্ছে নাটকটিতে থাকবে  আহমেদ সৌরেন এর গান “থাকো” ।

নাটকটি সম্পর্কে শামীম হাসান সরকার  বলেন- এই ঈদে প্রথমবারের মত ইউটিউব নাটক আসছে। কুরবানি ঈদের এর ২য় পর্ব আসবে। আমজনতার ভালবাসাতেই আমাদের এই নাটক । তাদের ভালবাসা পেলে আরও পর্ব আসবে। Mango Squad আমজনতার চ্যানেল। তাদের ভালবাসাতেই বড় হবে এই চ্যানেল।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন