বিনোদন

ঈদে আসছে চঞ্চল-তিশার ‘ধামাকা অফার’

চঞ্চল চৌধুরী ও নুসরাত ইমরোজ তিশা এবার ঈদে ‘ধামাকা অফার’ নিয়ে আসছে। যদিও ‘ধামাকা অফার’ ঈদের জন্য নির্মিত একটি ধারাবাহিক নাটকের নাম । এটি রচনা ও পরিচালনা করেছেন মাসুদ সেজান। নাটকটিতে অভিনয় করেছেন চঞ্চল ও তিশা। নাটকটিতে চঞ্চল চৌধুরী আবীর চরিত্রে অভিনয় করেছেন আর তিশা রূপা চরিত্রে অভিনয় করেছেন। নাটকটিতে গুরুত্বপূর্ন একটি চরিত্রে অভিনয় করেছেন ডা. এজাজ।

নাটকের গল্পে দেখা যাবে, একটার সঙ্গে একটা ফ্রি পেতে পেতে আমরা এতটাই অভ্যস্ত হয়ে গেছি, কোনো অফার ছাড়া কেউ আর কিছুতেই আগ্রহী হচ্ছে না। ঠিক এ সুযোগটাই কাজে লাগিয়েছে ধামাকা অফার ডট কম। যেখানে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিকসহ একজন মানুষের সব ধরনের চাহিদা, বিশেষ অফারের মাধ্যমে পূরণ করা হয়। ধামাকা অফারের ম্যানেজার হিসেবে ভিপি আসলাম (ডা. এজাজ)। তিনি কাস্টমারদের কাজ খুব সহজ করে দেন। তাকে সহযোগিতা করে মডেল পাত্রী রূপা। রুপার বেকার স্বামী আবীর। তাদের নিয়েই হাস্যরসের মাধ্যমের নাটকের গল্প এগিয়ে যায়।

নির্মাতা জানান নাটকটি আরটিভিতে ঈদের দিন থেকে ঈদের ৭ম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৭টা ১০ মিনিটে প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন