বিনোদন

ইউটিউবে না গিয়ে টেলিভিশনে ‘২২শে এপ্রিল’

নির্মাতা মিজানুর রহমান আরিয়ান এর ‘২২শে এপ্রিল’ ইতিমধ্যে টক অফ দ্যা টাওন হয়ে দাড়িয়েছে। ইতিমধ্যেই টেলিফিল্মটির ট্রেইলার প্রকাশ হয়েছে আর দর্শকের মনে বেশ জায়গা করেও নিয়েছে ট্রেইলারটি কারন টেলিফিল্মটি বনানীর অগ্নিকাণ্ডের উপর নির্মিত হয়েছে বলে ধারনা করা যাচ্ছে এবং বোঝাই যাচ্ছিল বেশ আবেগপ্রবণও হবে। একজন বাবা মেয়ের গল্প,অভিমানী সহজ সরল ভালোবাসার গল্প,মা ছেলের গল্প,একজন ডিভোর্সি নারীর সংগ্রামের গল্প,একটি মিষ্টি প্রেমের গল্প এবং দেশ প্রেমিকের গল্প দেখানো হবে। ট্রেইলারে দেখা গিয়েছে প্রতিটি গল্পের একজন করে থাকবে একই স্থানে একই দিনে। এদিকে এই নাটকটি ইউটিউবে মুক্তি পাওয়ার কথা ছিলো কিন্তু এখন আর তা হচ্ছে না। দেখা যাচ্ছে ঈদের বিশেষ বিশেষ অনেক কাজই এবার দেখা যাবেনা ইউটিউবে।

ইউটিউব এখন এমন একটি ডিজিটাল প্লাটফর্ম যেখানে মানুষকে টেলিভিশনের চেয়েও বেশি একটিভ থাকতে দেখা যায়। অনেকে টেলিভিশনে প্রচারের সময় দেখতে পারে না তারা তাদের সময় বের করে ইউটিউবে দেখে নেয়। কিন্তু এই ঈদে তা হচ্ছে না।

২২শে এপ্রিল টেলিফিল্মটির ট্রেইলার প্রকাশিত হওয়ার পর বেশ আলোচিত হয়েছে কাজটি, সবাই অনেক আগ্রহ নিয়ে অপেক্ষায় আছে দেখার জন্য যার একটা বিশাল অংশই ইউটিউব দর্শক। বেশ কয়েকজন সফল ও জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা আছেন এই টেলিফিল্মটিতে। কিন্তু সাধারণ দর্শক বেশ আশাহতই হবেন এই কথা জানার পর যে বিশেষ বিশেষ অনেক নাটক টেলিফিল্মই আসছে না এবার ইউটিউবে। যার মধ্যে ‘২২শে এপ্রিল’ অন্যতম।

নির্মাতা আরিয়ান জানান, আমি তো চাই যে সবাই আমার কনটেন্ট টা দেখুক, কিন্তু এই জায়গায় প্রতিটা পরিচালকই অসহায় কারন এই এখতিয়ার শুধু মাত্র প্রযেজক ও প্রযেজনা প্রতিষ্ঠানের। তারাই ঠিক করে কোন কন্টেন্ট কোথায় যাবে কিভাবে প্রচার হবে। আমাদের কাজটা শুধুমাত্র নির্মাণ পর্যন্ত।” মিজানুর রহমান আরিয়ান অনুরোধ করেছেন যেন দর্শক কাজটি টিভিতেই দেখেন। ‘২২শে এপ্রিল’ দর্শকের জন্য নির্মাণ করা আর তার থেকেও বড় কথা এটা আমাদের গল্পে নির্মাণ করা একটি কাজ।

তিনি আরো বলেন,  টক অফ দ্যা টাওনে পরিনত হওয়া এই টেলিফিল্মটি দর্শককে দেখতে হবে শুধুমাত্র ঈদের পরদিন এনটিভিতে বেলা ২টা৩০ মিনিটে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন