বিনোদন

ঈদে “আই এ্যাম সিঙ্গেল”

দীপু হাজরার নির্দেশনায় ঈদের জন্য নির্মিত একটি নাটকে জুটিবদ্ধ হয়েছেন নাজিয়া হক অর্ষা ও ফারহান আহমেদ জোভান। নাটকের নাম  “আই এ্যাম সিঙ্গেল”। এরই মধ্যে কক্সবাজারে নাটকটির দৃশ্য ধারনের কাজ শেষ হয়েছে। নাটকটির কাহিনী ও চিত্রনাট্য করেছেন  অঞ্জন আইচ। এতে আরো অভিনয় করেছেন, নয়ন চৌধুরী, সাবরিনা প্রমি ও মীর শহিদ প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে, জাকির তার স্ত্রী বেলী ও বোন সূচনাকে নিয়ে বেড়াতে আসে কক্সবাজার। বেড়ানো ছাড়াও আরিফের একটি উদ্দেশ্য আছে। আর তাহলো সূচনাকে বিয়ে দেওয়ার জন্য পাত্রকে কক্সবাজার আসতে বলা হয়েছে । সে মতে পাত্র পক্ষ সূচনাকে দেখতে আসে । পাত্র আবহাওয়া অফিসে চাকুরী করে বলে নিজেকে পরিচয় দেয়। অপর দিকে পূরো বিষয়টি সূচনার প্রেমিক তামিম জানতে পেরে সেও কক্সবাজার চলে আসে। যোগাযোগ হয় সূচনার সাথে। কিন্তু কি করে এ বিবাহ ভাংগা যায় তার জন্য ফন্দি ফিকিরে আটে তামিম। এদিকে সূচনার ভাই জাকির খুব বদ মেজাজী, আর পাত্র ও খুব বদ মেজাজী। তাই জাকির কোন ভাবেই জাকির এই পাত্র হাতছাড়া করতে চান না। এদিকে তামিম অনেক খবর নিয়ে জানতে পারে পাত্র আসলেই কোন চাকরী করে না, সে আসলে একটা চোর। বিষয়টি জানাজানি হলে তাদের মধ্যে হট্রগোল শুরু হয়ে যায় । এভাবেই এগিয়ে চলে “আই এ্যাম সিঙ্গেল” নাটকের গল্প।

নির্মাতা জানান, নাটকটি ঈদের ২য় দিন রাত ০৯টায় চ্যানেল-৯ প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন