বিনোদন

সন্ত্রাস দমনে মাঠে নামলেন অনন্ত জলিল

চিত্রনায়ক অনন্ত জলিল এবার সন্ত্রাস দমনে মাঠে নামলেন। তবে বাস্তব নয়, এটা দেখা যাবে তার নতুন ছবিদিন: দ্য ডেতে। সম্প্রতি জনপ্রিয় এই ব্যাক্তি তার ফেসবুকে আন্তর্জাতিক পুলিশ কর্মকর্তার পোশাক পরা দুটি ছবি পোষ্ট করেছেন। গায়ে কালো পোশাক। মাথায় টুপি। হাতে বন্ধুক নিয়ে অ্যাকশন মুডে দেখা গেছে তাকে। পোশাকে লেখা আছে পুলিশ।

এদিকে খোঁজ জানা গেছে, ‘দিন: দ্য ডেছবিতে অনন্ত অভিনয় করছেন আজিন চরিত্রে। এতে তার বিপরীতে তারই স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। ছবিটি বাংলাদেশ ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে আর এটি বাংলাদেশ অংশের প্রযোজক অনন্ত জলিল নিজে। এটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

গত ঈদের পরদিন থেকে ইরানে চলছে ছবিটির শুটিং। এর বেশ কিছু অংশের শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে ইরান বাংলাদেশের বিভিন্ন স্থানে। ছবিতে অনন্তবর্ষা জুটির পাশাপাশি আরও অভিনয় করছেন ইরানলেবাননের বেশ কয়েকজন জনপ্রিয় শিল্পী। বাংলা ভাষার পাশাপাশি ছবিটি ফারসি, আরবি ইংরেজিতে ডাবিং করে বাংলাদেশ, ইরানসহ অন্যান্য দেশেও মুক্তি দেওয়া হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন