বিনোদন

বাংলাদেশ নির্বাচন কমিশনের শুভেচ্ছাদূত হলেন চৈতি

২০০৮ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার ইশরাত জাহান চৈতি। এ কথা কারও অজানা নয়। এর পরে অভিনয় জীবনে পা রাখেন তিনি। বেশ জনপ্রিয়তাও তৈরী করে ফেলেছিলেন এখনও আছে তাঁর জনপ্রিয়তা। খুব বেশী কাজ করেছেন এমনটা নয়। তবে গল্পের দিক থেকে অনেকটা ভাল-মন্দ বেছেই কাজ করেছেন তিনি।

এদিকে বাংলাদেশ নির্বাচন কমিশনের শুভেচ্ছাদূত হলেন চৈতি।গত মে মাসের শেষের দিকে তিনি নির্বাচন কমিশনের সঙ্গে চুক্তিবদ্ধ হন।  আগামী অক্টোবর পর্যন্ত নির্বাচন কমিশনের বিভিন্ন কর্মসূচি ও বিজ্ঞাপনের মডেল হবেন। এরই মধ্যে তিনি এ প্রতিষ্ঠানের দুটি টেলিভিশন বিজ্ঞাপনের কাজ শেষ করেছেন।

চৈতি বলেন, বাংলাদেশ নির্বাচন কমিশনের সঙ্গে কাজ করতে পারা সম্মানের বিষয়। প্রচুর সংখ্যক মানুষের কাছে তাদের কাজ দিয়ে পৌঁছানো যায়। আগামী অক্টোবর পর্যন্ত আমি নির্বাচন কমিশনের সঙ্গে কাজ করব।

চৈতি বর্তমানে দীপ্ত টিভিতে প্রচারিত ধারাবাহিক ‘মধ্যবর্তিনী-২’ নাটকে অভিনয় করছেন। নাটকটি পরিচালনা করছেন রাজু খান। এছাড়া কয়েকটি ধারাবাহিক নাটকের কাজ শুরু করবেন আগামী মাসে। অভিনয়ের পাশাপাশি গানও করেন চৈতি। কয়েকটি নতুন গান প্রকাশের কাজ নিয়েও ব্যস্ত তিনি। আগামী ঈদে গানগুলো প্রকাশ করার ইচ্ছা আছে বলে জানিয়েছেন তিনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন