বিনোদন

অসুস্থ শরীর নিয়ে শুটিং করছেন বুবলী

রাজধানীর ইমপালস হাসপাতালে চলছে শাকিব খান এবং শবনম বুবলী অভিনীত নতুন সিনেমা “মনের মতো মানুষ পাইলাম না” এর শুটিং। সিনেমার পরিচালক হিসেবে রয়েছেন জাকির হোসেন রাজু এবং প্রযোজনায় রয়েছে দেশ মাল্টিমিডিয়া।

২৫ জুন, মঙ্গলবার, সন্ধ্যা ৬ টায় ইমপালস হাসপাতালে শাকিব খানের সঙ্গে শুটিং করছিলেন শবনম বুবলী। শুটিং সেটে শাকিব – বুবলী ছাড়াও জাকির হোসেন রাজু এবং সাবেরি আলম উপস্থিত ছিলেন। সিনেমার একটি দৃশ্যে অসুস্থ বুবলীকে কাঁধে নিয়ে শাকিব খান হাসপাতালের জরুরি বিভাগে প্রবেশের সময় গ্লাসের দরজার সাথে মাথায় গুরুতর আঘাত পান বুবলী। এতে করে তার মাথা থেকে রক্ত বের হলে বন্ধ করা হয় সিনেমার শুটিং। প্রাথমিক চিকিৎসা নিয়ে ফিরে যান বাসায়। আজ আবারও শুটিংয়ে ব্যস্ত হয়ে উঠেছেন বুবলী।

নির্মাতা জাকির হোসের রাজু জানান, সকালেই শুটিং সেটে এসেছেন বুবলী। তার মাথার ক্ষত স্থানটি এখনো ফুলে আছে। বেশ স্বতঃস্ফূর্তভাবেই শুটিং করছেন তিনি।

বুবলী বলেন, আমরা ছবির কাজটি টানা করছি। করার কথা। পুরো টিম সেভাবে কাজ করে যাচ্ছে । এখন যদি একটু-আকটু অসুস্থ হয়ে কাজ বন্ধ করি, তাহলে ছবিটি ক্ষতির মুখে পড়বে । সকাল থেকে শুটিং করছি, মনেই হয়নি আমি অসুস্থ। দিব্বি কাজ করে যাচ্ছি। ছবির কাজ শেষ করে এরপরই বিশ্রামে যাবো।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন