বিনোদন

আজ ‘হ্যাপি বার্থডে মাই লাভ’

হাবিব ও লায়লার বিয়ে হয়েছে বেশ কয়েক বছর। অল্প দিন যেতে না যেতেই সংসারে অমনোযোগী হয় হাবিব। লায়লা তার প্রতি হাবিবের অমনোযোগী হওয়ার কারণ খোঁজ করতে গিয়ে দেখে বিয়ের পূর্বে সোনাম নামে একটি মেয়েকে ভালোবাসত হাবিব। ঘটনাচক্রে হাবিবের জীবন থেকে হারিয়ে যায় সোনাম। কিন্তু মন থেকে এখনো হাবিব সোনামকে মুছে ফেলতে পারে না। সোনামের জন্মদিন পালন করে সে। সোনামকে নিয়ে তার পাগলামির শেষ নেই। এমনই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হয়েছে নাটক ‘হ্যাপি বার্থডে মাই লাভ’।

আহসান হাবিব সকালের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শরিফুল ইসলাম শামীম। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আবদুন নূর সজল, সালহা খানম নাদিয়া ও দ্বিপান্নিতা রায়। কাজী নজরুল ইসলামের ‘পর জনমে দেখা হবে প্রিয়, ভুলিও মোরে হেথা ভুলিও’ গানটির ছায়া অবলম্বনে নির্মিত নাটকটিতে আরো অভিনয় করেছেন রিমা ইসমাত, কবিতা, খালেদ সোহান, রাজীব প্রমুখ।

ক্রিয়েটিভ ফিল্মস পরিবেশিত ও গোল্ডেন রে মিডিয়া প্রযোজিত নাটকটি আজ ২৬ জুন রাত ৯টায় চ্যানেল নাইনে প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন