বিনোদন

বাপ-বেটার আজ জন্মদিন

আজ ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব’র জন্মদিন। একই সাথে তার একমাত্র ছেলে আয়াশেরও জন্মদিন। আয়াশের জন্মের পর বছরের এই একটি দিনে অপূর্ব কোন শূটিং রাখেন না। দিনটি ছেলের সঙ্গে উদযাপন করেন। দিনটি উদযাপনের সব পরিকল্পনা করেন তার স্ত্রী অদিতি। আগে থেকে কোন কিছু জানতে পারেন না অপূর্ব। নানাভাবে সারপ্রাইজড হন অপূর্ব ও আয়াশ।

অপূর্ব বলেন, আগে জন্মদিনটা ছিলো শুধুই আমার। আর এখন জন্মদিনটা আমার একমাত্র সন্তান আয়াশেরও। তাই জন্মদিন নিয়ে এক অন্যরকম ভালোলাগা কাজ করে। আয়াশের মায়ের নানা পরিকল্পনা থাকে। আবার আয়াশও দিনটা অনেক আনন্দে কাটায়। জন্মদিনে সবার কাছে দোয়া চাই যেন পিতা পুত্র একসঙ্গে ভালোভাবে দিনটি কাটাতে পারি। আর আমার বাবা মায়ের জন্যও দোয়া চাই যেন আল্লাহ তাদের সুস্থ রাখেন, ভালো রাখেন। কারণ তাদের কারণেই আমি এতো সুন্দর জীবন পেয়েছি। যে জীবন ভীষণ সুখের আনন্দের।

প্রসঙ্গত, নাজিয়া হাসান অদিতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অপূর্ব। তাদের ঘর আলোকিত করে এসেছে তাদের ছেলে ‘জায়ান আয়াশ ফারুক’। বাবা জিয়াউল ফারুক অপূর্ব জন্মেছিলেন ১৯৮৫ সালের ২৭ জুন। আর ছেলে আয়াশের জন্ম তারিখ ২৭ জুন ২০১৪। সেই হিসেবে আজ ২৭ জুন, বাবা ছেলের জন্মদিন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন