বিনোদন

জন্মদিনে পশ্চিমবঙ্গের শুটিংয়ে জয়া

মডেল ও অভিনেত্রী জয়া আহসান। মডেলিং ও টিভি নাটকের পাশাপাশি তিনি চলচ্চিত্রে অভিনয় করেও বেশ সুনাম অর্জন করেছেন। বাংলাদেশের পাশাপাশি তিনি পশ্চিমবঙ্গের চলচ্চিত্রেও কাজ করেছেন।বাংলাদেশে সর্বশেষ তিনি নিজের প্রযোজিত ‘দেবী’ ছবিতে অভিনয় করেছেন। হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত এ ছবিতে দেবী চরিত্রে অভিনয় করেছেন জয়া।

এদিকে পশ্চিমবঙ্গে তার অভিনীত সর্বশেষ মুক্তি পায় ‘কণ্ঠ’ নামে একটি ছবি। কয়েকদিন আগে এ অভিনেত্রী সরকারি অনুদানের ছবি ‘অলাতচক্র’র শুটিং শেষ করেছেন। কথা সাহিত্যিক আহমদ ছফার উপন্যাস অবলম্বনে মুক্তিযুদ্ধভিত্তিক ত্রিমাত্রিক ছবি এটি। বর্তমানে জয়া আহসান পশ্চিমবঙ্গে ব্যস্ত রয়েছেন সেখানকার নতুন ছবি ‘বিনিসুতোয়’-এর শুটিং নিয়ে। এ ছবিতে তিনি শুধু অভিনয়ই নয়, গানেও কণ্ঠ দিয়েছেন। বাংলাদেশে মুক্তির অপেক্ষায় আছে জয়া অভিনীত মাহমুদ দিদার পরিচালিত ‘বিউটি সার্কাস’ ছবিটি।

আজ এ অভিনেত্রীর জন্মদিন। তবে দিনটিতে তিনি দেশে উপস্থিত নেই। পশ্চিমবঙ্গের নতুন ছবির শুটিং করছেন। জয়া আহসান বলেন, এবারের জন্মদিনেও দেশে থাকা হল না। সবাইকে ভীষণ মিস করব। সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ আমাকে সুস্থ রাখেন, ভালো রাখেন। আমার ভক্ত-দর্শককে যেন ভালো ভালো গল্পের সিনেমা উপহার দিতে পারি।

প্রসঙ্গত, জয়া আহসান প্রথম বাংলাদেশি ‘ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড’ পাওয়া অভিনেত্রী। ‘গেরিলা’ ছবিতে অভিনয়ের জন্য প্রথম জাতীয় পুরস্কার পান তিনি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন