বিনোদন

দীর্ঘ এক দশক পর তারা

অভিনয় আর পরিচালনা উভয় জায়গাতেই আফসানা মিমি রেখেছেন দক্ষতার ছোঁয়া। হাসিখুশি, আড্ডাবাজ আর প্রাণবন্ত মানুষ তিনি। বহু বাধাবিঘ্ন এসেছে তার চলার পথে, কিন্তু কখনই থমকে যাননি। অভিনেত্রী হিসেবে যেমন পেয়েছেন জনপ্রিয়তা, নির্মাতা হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। একসময় টিভিপর্দায় নিয়মিত অভিনয় করলেও এখন নেপথ্যের কাজকেই বেশি প্রাধান্য দিচ্ছেন। অভিনয় করছেন খুব কম। তবে এবার তিনি নির্মাণ করছেন নতুন নাটক। নাম ‘সমান্তরাল’। মিমির পরিচালনায় এতে অভিনয় করছেন ছোটপর্দার আরেক জনপ্রিয় অভিনেতা সজল। এর মধ্যদিয়ে দীর্ঘ এক দশক পর আবার একসঙ্গে কাজ করছেন তারা।

সজল বলেন, অভিনেত্রী হিসেবে মিমি আপা আমার যতটা প্রিয়, ততটাই প্রিয় নির্মাতা হিসেবে। এমন প্রিয় একজন মানুষের সঙ্গে দশ বছর কোনো কাজ করিনি! ভাবতে অবাক লাগছে। তবে তার সঙ্গে দেখা-সাক্ষাৎ হয়। আশা করছি অনেকদিন পর আবার ভালো কিছু হচ্ছে।

জানা গেছে, সম্প্রতি পুরান ঢাকার নারিন্দার, পুরোনো একটি বাড়িতে ‘সমান্তরাল’র শুটিং করা হয়। নাটকের গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম। খুব শিগগিরই নাটকটি বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে প্রচার হবে বলে জানা গেছে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন