বিনোদন

জন্মদিনে নিরবের অনুরোধ হলে এসে আব্বাস দেখার

আজ চিত্রনায়ক নিরবের জন্মদিন। তবে এবারের জন্মদিনটা অন্যান্য জন্মদিনের তুলনায় একটু আলাদাই বলা চলে। কারন ৩ দিন পরেই এই নায়কের ‘আব্বাস’ সিনেমা মুক্তি পাচ্ছে। সেকারণে জন্মদিনের আনন্দের চেয়ে সিনেমাটির প্রচারণার ব্যস্ত আছেন এই নায়ক।

নিবর বলেন, আজ যারা আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন তাদেরকে বলছি আপনারা হলে গিয়ে ‘আব্বাস’ সিনেমা দেখুন। যারা জানাবেন ভাবছেন তাদেরকেও বলছি ‘আব্বাস’ সিনেমা দেখুন। আর যারা জানাবেন না তাদের ও বলছি ‘আব্বাস’ সিনেমা দেখুন। হলে আসুন বাংলা সিনেমার সাথে থাকুন।

আজকের জন্মদিনে অন্য কোন পরিকল্পনা আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, বুঝতেই পারছেন এবারের জন্মদিনে সিনেমার প্রচারণা ছাড়া অন্য কোন পরিকল্পনা আমার নেই।

অ্যাকশন-রোমান্টিক সিনেমা ‘আব্বাস’ পরিচালনা করছে সাইফ চন্দন। সিনেমাটিতে দেখা যাবে পুরান ঢাকার ছেলে আব্বাসের বেড়ে ওঠা ও এলাকার ত্রাস বনে যাওয়ার গল্প। সিনেমাটিতে নিরবের বিপরীতে রয়েছেন অভিনেত্রী সোহানা সাবা।

ছবিটিতে আরও অভিনয় করেছেন সূচনা আজাদ, অ্যালেকজান্ডার বো, ডন, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ, নুসরাত পাপিয়া ও শিমুল খান প্রমুখ। ছবির বিশেষ একটি চরিত্রে দেখা যাবে আইটেম গার্ল নায়লা নাঈমকে। প্রথমবারের মতো ছবিটি প্রযোজনা করেছে ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

নিরব হোসেন জন্মগ্রহণ করেন ১৯৮৩ সালের আজকের এই দিনে। প্রথম জীবনে মডেলিং দিয়ে তার কর্মজীবন শুরু। এছাড়া সে সময় বেশ কিছু নাটকে অভিনয় করার পরে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন