বিনোদন

‘সাপলুডু’ সিনেমায় গাইছেন হৃদয়-পড়শী

গোলাম সোহরাব দোদুল প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মান করেছেন। নাম ‘সাপলুডু’।   অ্যাকশন-থ্রিলারধর্মী এই সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম।

এর আগে গত ২৬ অক্টোবর ২০১৮ থেকে শুরু হওয়া সিনেমাটির শুটিং শেষ হয় একই বছর ৩ ডিসেম্বরে। এরপর ২৬ ফেব্রুয়ারি প্রকাশ পেয়েছিলো সিনেমাটির ফাস্ট লুক। যা দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে।

শুটিংয়ের ক্ষেত্রে গোপনীয়তা থাকলেও এবার জানা গেলে সিনেমাটিতে থাকছে মোট ৪টি গান। যার একটি কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় দুই সংগীতশিল্পী হৃদয় খান ও পড়শী।

পরিচালক গোলাম সোহরাব দোদুল বলেন, সিনেমাটির ৪টি গানের মধ্যে একটি গান প্লেব্যাক করেছে হৃদয় খান ও পড়শী। আমরা এরইমধ্যে রেকর্ডিং শুরু করেছি। দু’জনই ভাল গেয়েছেন। তবে বাকি ৩টি গান কারা গাইবেন সে ব্যাপারে আমরা এখনও নিশ্চিত নই।

দোদুল বলেন, আমরা এখনও সিনেমাটি নিয়ে কাজ করছি। মুক্তির ব্যাপারে এখনই কিছু বলা যাচ্ছে না। এমনকি সম্ভাব্য মুক্তির মাসও বলতে পারছি না। আগে কাজ মেষ করি তারপর চিন্তা করে মুক্তির তারিখ ঠিক করা হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন