বিনোদন

ভক্তদের সঙ্গে ফোন কলে আড্ডা দেবেন নাদিয়া

নাদিয়ার প্রথম পরিচয় তিনি একজন নৃত্যশিল্পী। তবে বর্তমান সময়ে সেই পরিচয়কে ছাপিয়ে তিনি হয়ে উঠেছেন পুরোদস্তুর অভিনয়শিল্পী। এছাড়া মডেলিং জগতেও রয়েছে নাদিয়ার পদচারণা। সকল মাধ্যমেই সমানভাবে সফল এই শিল্পী। নাদিয়ার পুরো নাম নাদিয়া আহমেদ। নাটক, নাচ, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও, কোরিওগ্রাফি, স্টেজ পারফর্মেন্স কোনটাতে নেই নাদিয়া! মিডিয়ার সব শাখাতেই তার অবাধ যাতায়াত।

এদিকে, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের অনেকেই নাদিয়ার সঙ্গে সরাসরি কথা বলতে চান। কিন্তু নানা কারণে তাদের সেই সুযোগ হয় না। তবে ভক্তদের জন্য এবার সেই সুযোগ এসেছে।
আগামী ৭ জুলাই রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই কথা বলবেন নাদিয়া আহমেদ। এ কথা জানিয়েছেন এই অভিনেত্রী নিজেই। প্রিয় তারকার সঙ্গে কথা বলার এই সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।

ভক্তদের উদ্দেশ্য নাদিয়া বলেন, বাংলালিংকের মাধ্যমে ভক্তদের সঙ্গে কথা বলার একটা দারুণ সুযোগ পেয়েছি। আগামী ৭ই জুলাই আমি থাকবো আপনাদের সঙ্গে বাংলালিংক স্টারজোন সার্ভিসে। শুধুমাত্র আপনাদের সঙ্গে আড্ডা দিতে। নানা বিষয়ে কথা হবে, ফোন কলে আড্ডা হবে। শুধুমাত্র আপনাদের সঙ্গে আড্ডা দিতে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন