বিনোদন

আব্বাসের পাশে শাকিব খান

আজ শুক্রবার সারাদেশের ৩৭টি সিনেমা হলে মুক্তি পাচ্ছে সাইফ চন্দন পরিচালিত নিরব অভিনীত ‘আব্বাস’। মুক্তির আগেই নায়কের লুক, টিজার-ট্রেলার, গানের প্রশংসা পাচ্ছে। ঢালিউডের অনেক নির্মাতা, অভিনেতা অভিনেত্রী, কলাকুশলীরা ছবিটির জন্য শুভকামনা জানিয়েছেন। বৃহস্পতিবার ঢালিউড কিং শাকিব খান ও ছবিটির সফলতা কামনা করেছেন।

একটি ভিডিও বার্তায় দেখা গেছে , শাকিব খানের দুই পাশে দাঁড়িয়ে আছেন নিরব ও ছবিটির নির্মাতা সাইফ চন্দন। শাকিব খান তাদের প্রতি ভালোবা জানিয়ে বললেন, নিরব ও সাইফ চন্দন তারা দু’জনই আমার খুব স্নেহের ছোট ভাই। অনেক শুভকামনা থাকলো তাদের ছবিটির জন্য। ছবিটা যেনো ভালো ব্যাবসা করে। আমি ছবিটির ট্রেলার দেখেছি গান দেখেছি, আমার ভীষণ ভালো লেগেছে। আমার বিশ্বাস ছবিটি সবার ভালো লাগবে। এই ছবির সফলতা কামনা করছি।

ঢাকা ফিল্মস অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রযোজিত ছবিটিতে  অভিনয় করেছেন নিরব, সোহানা সাবা, ইলোরা গওহর, সমাপ্তি মাসুক, জয় রাজ সূচনা আজাদ, এইস কে স্বাধীন, তাসনিয়া, নুসরাত পাপিয়া প্রমুখ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন