বিনোদন

ইউটিউবের প্রথম স্মারক সিলভার বাটন পেলেন মেহজাবীন

জনপ্রিয় ইউটিউবারদের অনেকেই অভিনয়ে এসেছেন। তবে অভিনেত্রীদের মধ্যে মেহজাবীন চৌধুরীই প্রথম ইউটিউবার । তার সেই ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবার সংখ্যা ১ লাখ ছাড়িয়েছে। তাইতো ইউটিউবের প্রথম স্মারক সিলভার বাটন পেলেন মেহজাবীন । গত সপ্তাহে ভিডিও শেয়ারিং প্রতিষ্ঠানটি তাকে বাটনটি দেন বলে জানান।

মেহজাবীন বলেন, কোনো কিছু না ভেবে একেবারে ক্যাজুয়ালি শুরু করেছিলাম। জোভানকে নিয়ে পর্বটা করার পর ফ্যানদের একের পর এক অনুরোধ, আমার সহশিল্পীদের নিয়ে যেন এ রকম আরো এপিসোড করি। সবচেয়ে বেশি পেলাম নিশো ভাইয়ের নাম। নিশো ভাইকে গিয়ে ধরলাম।  এরপর মাহফুজ আহমেদ। এবাবেই শুরু তারপর বেশি মানুষের রেসপন্স পাচ্ছি।

ইউটিউবার হওয়ার ব্যাপারে বললেন, পত্রিকার আর্টিকলে সিরিয়াস সিরিয়াস কথা আসে। ফানি কিছু বা কারো সম্পর্কে আমার যা জানতে ইচ্ছা করে, এই উত্তরগুলো পাই না। তাই ইউটিউবার হলাম— নিজে জানব, দর্শককেও জানাব। আরো কারণ আছে। লক্ষ করলে দেখবেন, সোশ্যাল মিডিয়ায় অনেক ভিডিও শেয়ার দিই আমি। সারা বিশ্বের নানা মজার ও কৌতূহল জাগানো ভিডিও দেখতে খুব ভালো লাগে আমার। অবসর সময়ে বাইরের দেশের অনেক ভাষার শো নিয়মিত দেখি। এসব দেখেই ভাবনাটা এলো—নিজে একটা কিছু করি। টিভি বা অন্য কোনো মাধ্যমে চাইলেই নিজের মনমতো কিছু পারব না। তাই নিজের চ্যানেলেই  শুরু করে দিলাম।

নিজের চ্যানেলের সাবস্ক্রাইবারদের  এই তারকা বলেন, সিলভার বাটনটি বেশ পরেই পেলাম। কারণ আমার অনেক আগেই ১ লাখ সাবস্ক্রাইবার পূর্ণ হয়েছে। এখন আমার পরিবার বেশ বড় হয়ে গেছে। আমি বলব, তাদের কারণেই আমার এই পুরস্কার। আমি তো ইউটিউবার নই। না বুঝেই শুরু করেছিলাম। শুধু সাবস্ক্রাইবারদের ভালোবাসার কারণেই এটা সম্ভব হলো

মেহজাবীন চৌধুরী ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে ‘মেহজাবীন চৌধুরী’ নামের চ্যানেলে নিয়মিত ভিডিও প্রকাশিত করছেন। এই মুহূর্তে তিনি ১২টি ভিডিও সবার জন্য উন্মুক্ত রেখেছেন।

জনপ্রিয় এই অভিনেত্রীকে গত ঈদে বেশ কিছু নাটকে দেখা গিয়েছে । প্রায় ২০টির মতো নাটকে মেহজাবিন অভিনয় করেন। এবারও আসছে কোরবানির ঈদে অধিক সংখ্যক কাজ করছেন তিনি ।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন