বিনোদন

৩০০ ফিট এলাকায় ব্যাগ হাতে এটা কি তিশা?

ব্যাগ হাতে এক বয়স্ক মহিলাকে রাজধানীর ৩০০ ফিট এলাকায় বাস থেকে নামতে দেখা গেলো। নেমেইে একটু হালকা দৌড় দিয়ে রাস্তা পার হচ্ছেন। থমকে গেলাম আবার এতো মানুষ দাড়িয়ে তাকে দেখছে ? কাছে যেতেই দেখি তিনি সবার খুব পরিচিত মুখ জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।  এটি একটি নাটকের দৃশ্য আর দৃশ্য বন্দি তিনি । তাকে প্রথম দর্শনে চেনা চেনা লাগলেও, কাছে গিয়ে বেশ নিশ্চিত হওয়া গেছে। এমন ভাবে বয়স্ক মেকআপ করা হয়েছে না চেনা স্বাভাবিক।

দৃশ্য ধারণের কাজটি করছে জনপ্রিয় পরিচালক মাবরুর রশিদ বান্নাহ। তার কাছে গিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, এটি একটি নাটকের দৃশ্য নিচ্ছি। নাটকটির নাম ‘একটু পরে রোদ উঠবে’। ফাহাদ আল মুক্তাদির গল্পে নাটকটিতে বয়স্ক মায়ের চরিত্রে অভিনয় করছেন নুসরাত ইমরোজ তিশা।

বান্নাহ বলেন, নাটকটি মা ও ছেলের গল্প। ছোট বেলায় কোনো এক কারণে ছেলেকে জেলে যেতে হয়। সেই থেকে মা ছেলেকে মুক্ত করার সংগ্রাম করে যাচ্ছেন। এমনই একটি গল্পে নির্মাণ কাজ চলছে।

তিশা বলেন, আমি সব সময় ভিন্ন ধরনের কাজে আগ্রহী থাকি। গল্প পছন্দ হলে কী চরিত্রে অভিনয় করছি সেটা ভাবি না। এই নাটকে আমি মায়ের চরিত্রে অভিনয় করছি। আশা করি ভালো গল্পের একটি নাটক দেখতে পাবে দর্শক।

নির্মাতা জানালেন, আসছে ঈদে একটি বেসরকারি টেলিভিশনে নাটকটি প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন