বিনোদন

ইয়াশ রোহান ও ঐশীর ‘আদম’র মহরত অনুষ্ঠিত

শুক্রবার (১২ জুলাই) সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) জহির রায়হান হলে ‘আদম’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়ে গেলো। মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছবিটির প্রযোজক তামিম হোসেন, নির্মাতা আবু তাওহীদ হিরণ, নায়ক ইয়াশ রোহান , নায়িকা ঐশী।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন এফডিসির এমডি মো. আব্দুল করিম । আরো উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চলচ্চিত্র গ্রাহক সমিতির সভাপতি আব্দুললতিফ বাচ্চু, প্রযোজক ইকবাল হোসেন, মুনিরা মিঠু ও নাসরিন প্রমুখ। অনুষ্ঠানের সবাই ছবিটির জন্য শুভকামনা জানান।

মুশফিকুর রহমান গুলজার বলেন, নতুন পরিচালককে অভিনন্দন আমাদের সমিতির নতুন সদস্য হলেন তিনি। তার কাছে অনুরোধ সে যেনো প্রযোজকের টাকা সঠিক ভাবে খরচ করেন এবং আমাদের সুন্দর একটি ছবি উপহার দেন।

ছবির নায়ক ইয়াশ রোহান বলেন, এ ছবিতে আমি আলী চরিত্রে অভিনয় করব। অভিনেতা হিসেবে সব সময় নিজেকে ভাঙার চেষ্টা করি। আলীর মতো চরিত্র আমি কখেনো দেখিনি। এ চরিত্রটি ফুটিয়ে তোলা আমার জন্য চ্যালেঞ্জিং। আমি চেষ্টা করব আমার শতভাগ দিয়ে চরিত্রটি ফুটিয়ে তোলার।

ঐশী বলেন, এটা আমার দ্বিতীয় চলচ্চিত্র। সবাই জানেন এর আগে আমি মিশন এক্সট্রিম ছবিতে অভিনয় করেছি। পুরোপুরি একটি বাণিজ্যিক ধারার ছবি সেটি। এবার আমি আদম ছবির কাজ শুরু করতে যাচ্ছি। এ ছবির গল্পটি একদম অন্যরকম লেগেছে। ছবিতে আমার চরিত্রটির নাম রাজিয়া। এ চরিত্রটি আমার জন্য একেবারে নতুন। গল্প পড়ে বুঝেছি, আমি যে পরিবেশে বড় হয়েছি। যে পরিবেশের মধ্যে পথ চলেছি তার সঙ্গে কোনো মিল নেই। এখন আমি ভিন্ন ধরনের এ চরিত্রটির রপ্ত করার চেষ্টা করছি। এ চলচ্চিত্রটিতে অভিনয়ের সুযোগ দেয়ায় কৃতজ্ঞতা প্রকাশ করছি নির্মাতার প্রতি।

সিনেমাটির গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মাসুদ পারভেজ। ছবিটির শুটিং শুরু হবে ২৬ আগস্ট থেকে। সিনেমাটিতে ইয়াশ ও ঐশী ছাড়াও অভিনয় করবেন রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু অ্যালেন শুভ্র, আফফান মিতুল, রঙ্গন হৃদ্য প্রমুখ।

চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করছেন মুসফিক লিটু। চলচ্চিত্রটির টাইটেল গানের কথা লিখেছেন মাসুদ পারভেজ। গানটির সুর ও কণ্ঠ দিয়েছেন নাজির মাহমুদ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন