বিনোদন

সজল ও ফারিয়ার ২০২১ সালে বিয়ে!

নয়ন সব কিছুতে সাকসেসফুল একজন মানুষ। প্লান করে সব কিছু করতে পছন্দ করে। লেখাপড়ায় সব সময় ভাল করেছে। প্লান মাফিক লেখাপড়া শেষে ব্যবসা শুরু করে। তাতে ও সফল। কিন্ত এতসব প্লান এর মাঝে একটা প্লান খুবই আপত্তিকর ছিল। বিশেষ করে তার মায়ের কাছে। সেটা হলো সে ২০২১ সালের আগে সে বিয়ে করবে না। তার মা অনেক চেষ্টা করিয়েও তাকে বিয়ে করাতে রাজি করতে পারেনি। ঘটনা ক্রমে নয়নের নিচের ফ্লাট। এ তার মায়ের বান্ধবী আমেনা বেগম কিছু দিনের জন্য থাকতে আসে।

তার মেয়ের নাম তিনা। তিনা ভার্সিটি তে পড়ে। খুবই বুদ্ধিমতী। নয়নের মা এক সময় তিনাকে দায়িত্ব দেয় নয়নকে বিয়েতে রাজি করানোর জন্য । তিনা নানান কৌশল করে নয়নের উপর বিয়ের জন্য চাপ প্রয়োগ করতে থাকে। নয়ন আবার তার কৌশল দিয়ে সেগুলো এড়িয়ে যায়। এই নিয়ে তাদের ঝগড়া ঝাটি লেগেই থাকে। একটা সময় বেড়িয়ে আসে ২০২১ সালের আগে নয়নের বিয়ে না করার রহস্য। এমনই এগিয়ে যাওয়া গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক `বিয়ে ২০২১ সালে’।

সাইফুর রহমান কাজলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন ইমরান হাওলাদার। নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছে আবদূন নুর সজল ও শবনম ফারিয়া। নাটকে সজলের নাম থাকে নয়ন আর ফারিয়ার নাম থাকে টিনা।

নির্মাতা জানান, নাটকটি ঈদুল আযহায় একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন