বিনোদন

কেমন মেহজাবিন?

বর্তমান সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। তাকে সব সময় দেখা যায় একই ঘরানার নাটকে অভিনয় করতে। তবে গেল ঈদে সবচেয়ে বেশি আলোচনায় ছিলেন কান্নার দৃশ্যে অভিনয় করে। আর এবার ঈদে দেখা যাবে নতুন এক মেহজাবিনকে। সে সবার মতো না। তাহলে কেমন মেহজাবিন?

এই প্রশ্নের উত্তর পাওয়া যাবে সাগর জাহান পরিচালিত ‘মায়া সবার মতো না’ নাটকে। স্থুলকায় এক নারীকে সমাজ কীভাবে দেখে, জীবনের বিভিন্ন ক্ষেত্রে তার সংগ্রাম কেমন, এই বিষয়গুলো নিয়ে নাটকের কাহিনী, সংলাপ ও পরিচালনা করেছেন সাগর জাহান।

নাটকটি নিয়ে মেহজাবিন ও তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন, যারা চাকুরির বিজ্ঞাপনে লিখতে লজ্জা পায় যে স্থুলকায় মানুষ চাকুরির জন্য অ্যাপ্লাই করবেন না। কারণ মোটা মানুষের ব্রেনও মোটা হয়। এভাবে লিখলেই পারেন, সমস্যা নাই তো। জানে না আমাদের মোটা শরীরে অপমান ঢোকে না। যত অপমান আপনাদের, যত হিসাব মেলানোর ব্যাপার আপনাদের। আপনাদের কাছে বাহ্যিক সৌন্দর্যটাই আসল। কে মেধাবী, কে পরিশ্রমী এই সব দরকার নাই। মায়া সবার মত না। আসছে ঈদে।

তবে সাগর জাহান জানিয়েছেন, নাটকটি প্রেমের গল্পের নয়। জীবনের বাস্তবতার গল্প। এরই মধ্যে নাটকটির দৃশ্যধারণ শেষ।

নাটকটিতে মেহজাবিনের বিপরীতে দেখা যাবে তাহসানকে। জানাগেছে নাটকটি আসছে ঈদে বাংলাভিশনে প্রচার হবে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন