বিনোদন

দীর্ঘদিন পর আবার একসঙ্গে নোবেল ও শখ

দীর্ঘদিন পর আবারও একটি এক ঘণ্টার নাটকে একসঙ্গে অভিনয় করবেন মডেল নোবেল অভিনেত্রী শখ। নাটকটির নামঅহংকার শুটিং হবে আজ ১৩  ১৯ জুলাই। নাটকটির গল্প লিখেছেন সাব্বির চৌধুরী। চিত্রনাট্য তৈরি করেছেন রিয়াজুল আলম শাওন। পরিচালনা করবেন শেখ সেলিম।

নির্মাতা শেখ সেলিম বলেন, দর্শকদের কথা ভেবে নোবেল শখকে নিয়ে নাটক নির্মাণ করছি। আজ উত্তরায় শুটিং শুরু করছি। এর পর আরও একদিন কাজ করবো।

গল্প নিয়ে বলেন, অহংকার পতনের মূল। বেশি সম্পদশালী হয়ে গেলে কিছু মানুষের মধ্যে পরিবর্তন চলে আসে। বলা যায়, অহংকারী হয়ে উঠে। শেষে কিন্তু পতনও হয়। খুব সাধারণ একটি গল্প। তবে অনেক শিক্ষণীয় বিষয় আছে এতে।

নোবেল বলেন, এখন আর আগের মতো অভিনয়ের খুব একটা সুযোগ হয়ে উঠে না। খুব বেছে বেছে কাজ করা হয়। এই নাটকের গল্পটি সাধারণ হলেও দর্শকের মনে দাগ কাটবে। তাই এতে অভিনয় করা। আর শখের সঙ্গে কাজের অভিজ্ঞতা আমার সবসময়ই দারুণ। আশা করি, দুজন মিলে সুন্দর একটি কাজ দর্শকদের উপহার দিতে পারবো।

নাটকটি যৌথভাবে এটি প্রযোজনা করছেন সাব্বির চৌধুরী, রাসেল আলম মামুন খান হাবিব। এতে আরও অভিনয় করেছেন সুব্রত বড়ুয়া, রিনা খান, শাহরুখ, মোশাররফ হোসেন প্রমুখ। নাটকটি প্রচার হবে আসছে ঈদে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন