বিনোদন

কোন কারণে মুক্তি পাচ্ছে না ‘বিউটি সার্কাস’?

সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাবিউটি সার্কাস ছবির নাম ভূমিকায়বিউটিচরিত্রে অভিনয় করছেন জয়া আহসান। আর নায়করংলালচরিত্রে অভিনয় করছেনঢাকা অ্যাটাকখ্যাত অভিনেতা এবিএম সুমন। এছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস, তৌকীর আহমেদ, গাজী রাকায়েত প্রমুখ।

সিনেমাটির টিজার প্রকাশ পায় চলতি বছরের ২৮ ফেব্রুয়ারি। এরপর মার্চ আন্তর্জাতিক নারী দিবসে প্রকাশ পেয়েছিলো সিনেমাটির ফার্স্টলুক পোস্টার। সে সময় জানানো হয়েছিল খুব দ্রুতই মুক্তি পাবে সিনেমাটি। উপলক্ষে সে সময় সিনেমাটির প্রচারণাও করতে দেখা গিয়েছিল। তবে গেল মাসে সিনেমাটির মুক্তির ব্যাপারে আর কোনো খবর নেই। 

কিন্তু কেন পাচ্ছে না সিনেমাটি মুক্তি কথা হয় পরিচালক মাহমুদ দিদার সাথে তিনি বলেন, ঠিক ঠাক প্রডিউসারশিপ এর অভাবে সিনেমাটির মুক্তি আটকে আছে।বিউটি সার্কাসচেষ্টা করছে সে যেভাবে তৈরি হতে চেয়েছিলো অর্থাৎ  গল্পটা, ভিজ্যুয়ালটা যেভাবে স্ক্রিপ্টে ছিল সেভাবেই যেনো পর্দায় আসে। শেষের দিকে একটু বাজেটের টানাপোড়েন চলছে। এক কথায় শেষ মুহূর্তে কিছু সাপোর্টের ঘাটতির কারণে আটকে আছে সিনেমাটি। 

তথ্য মন্ত্রণালয়ের পাশাপাশি চলচ্চিত্রটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন