বিনোদন

ডিএমএস এর ব্যানারে তাদের ‘প্রেম ডাকে ইশারায়’

দীর্ঘ ৯ বছর যাবৎ হাসিব ওয়ালিদ গানের সাধনা করছেন। গানের তালিম ও নিয়েছেন বুলবুল ললিতাকলা একাডেমির ওস্তাদ প্রদীপ সরকারের কাছে। গানের সাথে তাই তার অন্য রকম এক সখ্যতা ও দায়বদ্ধতা। এই দীর্ঘ সাধনার পর অবশেষে শ্রোতাদের জন্য উপহার স্বরূপ নিয়ে আসলেন নিজের নতুন একটি গানরে ভিডিও। গানটরি শিরোনাম ‘প্রেম ডাকে ইশারায়’। ইমন চৌধুরীর সুর ও সঙ্গীতায়োজনে গানটির কথা লিখেছেন শরীফ হোসেন। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

গানটির চিত্রায়ন করা হয়ছেে বরিশালের বভিন্নি মনোরম লোকেশনে। গানটির ভিডিও নির্মাণ করেছেন ফজলে রাব্বি। এতে মডেল হিসেবে আছেন শ্যামল মাওলা এবং আচঁল হোসাইন। থাকছেন হাসিব ওয়ালিদ নিজেও।

নিজের প্রথম মৌলিক গান প্রসঙ্গে হাসিব বলেন- গানটির পরিকল্পনা করি ২০১৬ সালে । এরপর ধীরে ধীরে গানটির অডিও এবং ভিডিও সম্পন্ন করি। এটি একটি স্যাড রোমান্টিক গান। না পাওয়ার আকুতি আছে গানটির মধ্যে । আশা করছি আমার এই প্রথম প্রয়াস সব শ্রেনীর শ্রোতাদের ভালো লাগবে। আর দারুন গল্পে গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে। শ্যামল মাওলা এবং আচঁল তাদের অভিনয়ের মুন্সীয়ানা দেখিয়েছেন , যা দর্শকদের বাড়তি বিনোদন দিবে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আগামীকাল ১৫ জুলাই সোমবার গানটির ভিডিও তাদের ইউটিউবে অবমুক্ত করা হবে। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন