বিনোদন

নাঈম-মম’র ‘লুকোচুরি’

আসছে ঈদুল আযহাকে কেন্দ্র করে শুরু হয়ে গিয়েছে মিডিয়া পাড়ার ব্যস্ততা। ব্যস্ত সময় পার করছেন শিল্পীরা। প্রতিটি উৎসবকে সামনে রেখে শিল্পীরা শিল্প সাজাতে চান। এখন চলছে বর্ষাকাল, বর্ষার বিদায়ের পরপরই আগমন হবে ঈদুল আযাহা। সেই ধারাবাহিকতায় রোমান্টিক প্রেমের গল্পের নতুন একটি নাটকে জুটি হয়েছেন এফএস নাঈম ও জাকিয়া বারী মম। নাটকের নাম ‘লুকোচুরি’। এই নাটকের নির্মাতা তানিন রহমান।

নির্মাতা জানান, ‘লুকোচুরি’ এই নাটকে নাঈম একজন প্রতিবন্ধীর চরিত্রে অভিনয় করেছেন। আর জাকিয়া বারী মমকে দেখা যাবে নতুন এক রুপে। সেটা সারপ্রাইজ হিসেবে তোলা রইল।

তানিন রহমান বলেন, একটা অনলাইন ফ্লাওয়ার শপের ফেসবুক পেইজে বিভিন্ন ফুলের বিবরণ দেখে একটি মেয়ের সবরকমের ফুলের প্রতি ভালোবাসা জন্ম নেয়। আর সেই ফুলের প্রতি ভালোবাসা থেকে তার কৌতূহল জন্মায় সেই ফুলের শপের মালিক না জানি কতটা রোমান্টিক হবে। তাদের পরিচয় পরিণয় আর বিভিন্ন ফুলের আলাদা আলাদা অর্থ ও ব্যাখ্যা নিয়ে লুকোচুরি গল্প।

তিনি আরো বলেন, কতটা রোমান্টিক হবে। কারণ যে ফুল ভালোবাসে তার মন কখনো মলিন হয় না।

নাটকটিতে নাঈম, জাকিয়া বারী মম সহ আরো অভিনয় করেছেন রকি, নিধি প্রমুখ। এই নাটকটকটি প্রযোজক হাবিবুর রহমানের হিয়া এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে প্রচার করা হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন