বিনোদন

সাদামাটা মহরতের মাধ্যমে শুটিং ফ্লোরে ‘বীর’

ঢালিউড কিং শাকিব খানকে নিয়ে প্রথমবারের মত সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন এই গুনী  পরিচালক কাজী হায়াত।সিনেমার নাম ‘বীর’। এটা তার ৫০ তম সিনেমা। কাল ছিল এই সিনেমাটি শুভ মহরত। কিন্তু অনেকটা সাদামাটা ভাবেই কাজী হায়াতের ৫০তম সিনেমার মহরত হল।

এফডিসির কড়ইতলায় সিনেমাটির পরিচালক, প্রযোজক ইকবাল, সাদেক বাচ্চু ও কিছু শিশু শিল্পী এবং সুনানকে নিয়ে সিনেমাটির মহরত হয় সকাল ৯ টায়। মহরত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না সিনেমাটির নায়ক ও অন্যতম প্রযোজক শাকিব খান। দেখা যায়নি তেমন কোন গণমাধ্যমকেও।

জানা গেছে,  সিনেমাটির সাদেক বাচ্চু ও কিছু শিশু শিল্পী এবং সুনানের  সিক্যুয়েন্স দিয়ে দৃশ্য ধারণের কাজ শুরু হয়েছে। আগামী সপ্তাহ থেকে শাকিব খান শুটিংয়ে অংশ নেবেন। গত বছরের ডিসেম্বরে একটি গানের রেকর্ডিংয়ের মাধ্যমে শাকিবের এই সিনেমার কাজ শুরু হয়। এতে কণ্ঠ দিয়েছেন শাকিব নিজেই।

সে সময় পরিচালক কাজী হায়াৎ হঠাৎ অসুস্থ হয়ে পড়লে কাজ বন্ধ হয়ে যায়। অবশেষে কাল মহরতের মাধ্যমে শুটিং ফ্লোরে গিয়েছে ‘বীর’। যদিও এতে শাকিবের সঙ্গে কে জুটি বাঁধবেন তা এখনো অনিশ্চিত।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন