বিনোদন

প্রথমবার একসঙ্গে নাটকে

প্রথম একসঙ্গে একটি নাটকে অভিনয় করছেন ছোট পর্দার পরিচিত মুখ মডেল ও অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও অভিনেতা ইরফান সাজ্জাদ। নাম ‘ছোট পাখি’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন গৌতম কৈরী।

গৌতম কৌরি বলেন, ছোট পাখি একটি পারিবারিক গল্পের নাটক। এ নাটকের গল্পে মিথিলা ও ইরফান সাজ্জাদ স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন। আধুনিক সামাজিক জীবনে স্বামী-স্ত্রী যে ধরনের অসুখী জীবনযাপন করছেন, তা-ই তুলে ধরার চেষ্টা করা হয়েছে এ নাটকে। অবশ্যই তার একটি সুন্দর সমাধানও আছে। নির্মাতা হিসেবে দায়বদ্ধতার জায়গা থেকে তা তুলে ধরার চেষ্টা করেছি।

মিথিলা বলেন, গৌতম ও সাজ্জাদের সঙ্গে এবারই আমার প্রথম কাজ করা। শুটিংয়ের সময় দুজনের মধ্যেই সহযোগিতার মনোভাবটা পেয়েছি। আমরা সবাই একটি ভালো টিম হয়ে কাজ করেছি, যার ছাপ অবশ্যই দর্শক ছোট পাখি নাটকে দেখতে পাবেন।

ইরফান সাজ্জাদ বলেন, এর আগেও গৌতম কৌরির পরিচালনায় অভিনয় করেছি। তবে নাটকে সহশিল্পী হিসেবে এবারই প্রথম মিথিলার সঙ্গে আমার কাজ করা। ছোট পাখি নাটকে তার আর আমার রসায়ন দর্শকের কাছে উপভোগ্য হয়ে উঠবে আশা করছি।

এর আগে সজীব মাহমুদের পরিচালনায় একটি বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেছিলেন মিথিলা ও ইরফান সাজ্জাদ।

জানাগেছে, নাটকটি ঈদে এনটিভিতে প্রচার হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন