বিনোদন

প্রথমবার মোশাররফ করিম ও সাফা একসঙ্গে

প্রথমবারের মতো নাটকে জুটি বেধেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম ও অভিনেত্রী সাফা কবির। ঈদুল আযহার জন্য নির্মিত একটি নাটকে অভিনয় করেছেন তারা। নাটকের নাম নাটক ‘ডিল ডান কালাঁচান’। রশিদুর রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। নাটকটির শুটিং হচ্ছে সাভারের আশেপাশে।

নাটকের গল্পে দেখা যাবে, মোশাররফ করিম পেশায় একজন দলিল লেখক হলেও তার ভবিষ্যৎবাণী ফলে যায় শতভাগ। এভাবেই এলাকায় ‘বাজীগর’ হিসেবে পরিচিতি পায় তার চরিত্র।

আবার একটা জায়গা দেখা যাবে, সাইকেল চালিয়ে মোশাররফ করিম সাফার বাড়ির সমানে দিয়ে যাচ্ছিলেন, ঠিক ঐ সময় সাফা তাদের বাসার ছাদের আড়াল থেকে চিরকুটের মতো প্রেমপত্র ছুড়ে মারেন। এমন কিছু দৃশ্যে থাকবে নাটকে।

তপু খান বলেন, এটি একটি ইউনিক ব্যাপার যে, প্রথমবারের মতো টিভি পর্দায় একসঙ্গে অভিনয় করছেন মোশাররফ করিম ও সাফা কবির। দুজনই দর্শকপ্রিয়। গল্প চিন্তা করে তাদের যুক্ত করা হয়েছে। আশা করি, গল্প ও নির্মাণের সঙ্গে তাদের অভিনয়ে দর্শক মুগ্ধ হবেন।

সাফা কবির বলেন, তপু খানের অসাধারণ গল্প ও লোকেশনে নাটকটিতে অভিনয় করতে পেরে খুব ভালো লাগছে। মোশাররফ করিমের সাথে জুটি বেঁধে অভিনয় করায় শুটিং সময়টাও দারুণ উপভোগ করছি। আশা করি দর্শকদের ভালো লাগবে।

আসছে ঈদে নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন