বিনোদন

হলিউডের ছবিতে শিনা

বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল) খ্যাত ভারতের জনপ্রিয় মডেল অভিনেত্রী শিনা চৌহান অভিনয় করবেন এবার হলিউডের নতুন আরেকটি ছবিতে। ছবির নাম ‘নোম্যাড’। এর আগে হলিউডের কয়েকটি স্বল্পদৈর্ঘ্যরে চলচ্চিত্রে অভিনয় করেছেন শিনা।

শিনা চৌহানের এই ছবিটি ২৫টি দেশে শুটিং হবে। প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে ছবির কাহিনী। শিনার চরিত্রে অভিনয়ের জন্য ২৮০০০ জন আবেদন করেছিলেন। কিন্তু কাস্টিং ডিরেক্টর লেসলি ব্রাউনের কাছে এই চরিত্রের জন্য শিনাকেই ভালো লেগেছে।

ভারতীয় নারীর চরিত্রে অভিনয় করবেন শিনা। স্বাধীনচেতা এক নারী যে পুরো পৃথিবী ঘুরে বেড়াতে পছন্দ করে, এমন চরিত্রে দেখা যাবে শিনাকে। শিনা আমেরিকা গেছেন ছবির শুটিং শুরু করার জন্য। এদিকে শিনা চৌহান অভিনীত বাঙালি নির্মাতা বাপ্পাদিত্য বন্দোপাধ্যায়ের ‘জাস্টিস’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে।

বিপিএল-সূত্রে বাংলাদেশে বেশ পরিচিত মুখ শিনা চৌহান। ক্রিকেট ও সংগীত বিষয়ক অনুষ্ঠান উপস্থাপনা করে বাংলাদেশের দর্শকদের মুগ্ধ করেছেন এই ভারতীয় মডেল-অভিনেত্রী। বিপিএল ছাড়াও দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলের সংগীতানুষ্ঠান ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার টিভি অনুষ্ঠান উপস্থাপনা করেন শিনা। সবশেষ বঙ্গবন্ধু গোল্ডকাপের ‘টিম ড্র’ অনুষ্ঠান উপস্থাপনা করতে ঢাকায় এসেছিলেন তিনি। মোস্তফা সরয়ার ফারুকীর ‘পিঁপড়াবিদ্যা’ ছবিতে অভিনয় করে দুবাই ও সাংহাই চলচ্চিত্র উৎসবে মনোনয়ন পেয়েছেন শিনা।

২০১১ সালে দক্ষিণী তারকা মামুতির বিপরীতে ‘দ্য ট্রেন’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় সাবেক এই মিস কলকাতার। রবীন্দ্রনাথ ঠাকুরের সৃষ্টিকর্ম অবলম্বনে ভারতের জাতীয় পুরস্কারজয়ী বুদ্ধদেব দাশগুপ্তের পরিচালনায় দুটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে (মুক্তি ও পত্রলেখা) দেখা গেছে তাকে।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন