বিনোদন

তাদের নিয়ে এখন শুনছি অন্য কথা!

বদিউল আলম খোকনের ‘আগুন’ ছবিতে অভিনয় করবেন চিত্রনায়ক শাকিব খান। আর তার বিপরীতে থাকছেন নবাগত নায়িকা মিতু। এই ছবির মাধ্যমেই তিনি অভিষিক্ত হবেন ঢালিউডে। এই জুটির পাশাপাশি ছবিতে শাকিবের ভাই ও ভাবির চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়ক আমিন খান ও চিত্রনায়িকা মৌসুমী। এমনটাই শোনা গেছে এতদিন। অনেক সংবাদ মাধ্যমগুলোকে তাই জানিয়ে এসেছেন নির্মাতা। এদিকে শুটিং ঘনিয়ে আশার আগে নির্মাতা জানালেন ভিন্ন কথা।

তিনি বললেন, গল্পে কিছুটা পরিবর্তন আনার কারণে ‘আগুন’ ছবিতে থাকছেন না আমিন খান ও মৌসুমী। এর বাইরে আর কিছু বলতে নারাজ তিনি।

কিন্তু ‘আগুন’ ছবি নিয়ে আমিন খান ও মৌসুমীর ও ভিন্ন কথা- আমিন খান বলেন, এই ছবির বিষয়ে অনেকদিন আগে খোকন ভাইয়ের সঙ্গে আমার কথা হয়েছিল। আমি তখনই তাকে অভিনয় করবো না বলে জানিয়ে দিয়েছি। তারপরও দেখলাম, সংবাদ মাধ্যমগুলোতে আমার অভিনয় করার কথাটি লেখা হচ্ছে। বুঝলাম না। এখন শুনছি অন্য কথা।

অনেকটা ক্ষোভ নিয়ে তিনি আরো বলেন, আমি তো তখনই না করে দিয়েছি। তারপরও আমরা নামটি জড়ানো ঠিক হয়নি।

এদিকে, চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে যোগাযোগ করা হলে ওমর সানী বিষয়টি নিয়ে বলেন, মৌসুমীর সঙ্গে এ বিষয়ে কোনো কথা হয়নি। মৌসুমীর অভিনয়ের কথাটি নিউজে দেখে আমি ওর কাছে জানতে চাইলাম, ছবির বিষয়ে কারো সঙ্গে কথা হয়েছে কি না? মৌসুমীও জানালো, কারো সঙ্গে তার কোনো কথা হয়নি। কিছুদিন আগে খোকন ফোন দিয়েছিলো আমাকে। বললো বন্ধু তুই কই? আমি বললাম, আমি গাড়ি চালাচ্ছি। তখন ও বললো, একটু ম্যাডামের সঙ্গে কথা বলতাম, আমি ফোন দেব।আর কোনো খবর নাই।

তিনি আরও বলেন, এটা নিয়ে নিউজ হচ্ছে। কিন্তু ছবির কেউই তো মৌসুমীর সঙ্গে কথাই বলেনি। এটা কোন ধরনের…। অনেক কিছুই বলতে ইচ্ছে করছে, কিন্তু বলতে চাই না। যাই হোক, এটা ঠিক হয়নি।

জানা গেছে, দেশ বাংলা মাল্টিমিডিয়া ও শাকবি অভিনীত ‘আগুন’ ছবির শুটিং শুরু হবে চলতি মাসে। ছবিটির কাহিনি ও সংলাপ লিখেছেন কমল সরকার।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন