বিনোদন

কাওরান বাজারে এ কোন জোভান?

রাজধানীর কাওরান বাজারের কাচাবাজারের দিকে এগুতে দেখি লুঙ্গি, শার্ট পড়া এবং গলায় গামছা মাথায় ঝুড়ি নিয়ে এক দল ছেলে দাড়িয়ে আছে। তবে একটি ছেলের দিকে সবার দৃস্টি। ছেলেটিকে কেন্দ্র করে জটলা শুরু হয়েছে। আমি অবাক হয়ে তাকিয়ে আছি, এটা কি অভিনেতা জোভান এর মতো মনে হচ্ছে। নিশ্চিত হতে সামনে গেলে দেখি, হ্যা সবার খুব পরিচিত মুখ জনপ্রিয় অভিনেতা জোভান । এটি একটি নাটকের দৃশ্য। প্রতিটি নাটকেই আলাদা চরিত্র নিয়ে হাজির হতে দেখা যায় তাকে। নাটকের দৃশ্য ধারণের কাজটি করছে পরিচালক সজিব মাহমুদ।

তার কাছে গিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, ঈদের একটি নাটকের দৃশ্য ধারন করছি। নাটকটির নাম ‘সব পাখির ডানা নেই’। দয়াল সাহার গল্পে নাটকটিতে অভিনয় করছেন জোভান নাটকে তার নাম থাকছে মানিক।

সজিব মাহমুদ বলেন, নাটকটি মিনতি ও পতিতার গল্প। মানিক (জোভান) একা তার বাবা মা বলতে কেউ নাই। সে কি করবে তাই বাজারের সবার মাছ তরকারি টেনে বেড়ায়। এদিকে অর্পনা একজন পতিতা সে তাকে ভালোবাসে। এরকমই একটি গল্পে নির্মাণ হচ্ছে নাটকটি।

জোভান বলেন, আমি সব সময় ভিন্ন ধরনের কাজে আগ্রহী থাকি। গল্প পছন্দ হলে কী চরিত্রে অভিনয় করছি সেটা ভাবি না। এই নাটকে আমি মিনতির চরিত্রে অভিনয় করছি। আশা করি ভালো গল্পের একটি নাটক দেখতে পাবে দর্শক।

নির্মাতা সূত্রে জানা গেছে, নাটকটি এই ঈদে বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন