বিনোদন

ঈদুল আজহায় বশির আহমদ এর চলচ্চিত্র “ভালোবাসার জ্বালা”

বিনোদন প্রতিবেদকঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বশির আহমদ পরিচালিত পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ‘ভালোবাসার জ্বালা’ দেশব্যাপী মুক্তি পাচ্ছে। মিডিয়া ডিজিট ও মো: সুজন মিয়া নিবেদিত চলচ্চিত্রটি মান্টি লিংকেজ এর ব্যানার থেকে মুক্তি দেয়া হবে।

বশির আহমেদ এর পরিচালনায় ছবিটিতে অভিনয় করেছেন- শবনম পারভীন, আফজাল শরীফ, সরল হাসমত, শাহাদত, সুশান্ত, পরিমল, সুজন মিয়া, রজনীগন্ধা রফিক, আহমেদ সাজু, সাহেলা আক্তার, লিজা খানম, আফিফ খান
এবং নবাগত শাকিল খান ও অর্পা।

আইটেম গানে অভিনয় করেছেন নৃত্য শিল্পী শারমিন, কোরিওগ্রাফিতে ছিলেন মাইকেল বাবু ও রতন।

এই ছবি সম্পর্কে পরিচালক বশির আহমেদ বলেন, গ্রাম বাংলার একটি সাধারন গল্পকে ক্যামেরাবন্দি করার চেষ্টা করা হয়েছে ছবিটিতে, সেই সাথে নাগ-নাগিনীর মিথ ছবিটিতে ভিন্ন আকর্ষণ তৈরি করেছে, সুন্দরবন ও টঙ্গী থেকে সংগ্রহ করা হয়েছিল প্রায় আধা ডজন গোখরা সাপ, সাপ দিয়ে অভিনয় করা প্রসঙ্গে পরিচালক হাসি দিয়ে বলেন শিল্পীদের থেকে সাপ দিয়ে অভিনয় করানোটা আসলে খুবই কঠিন একটি কাজ ছিল আমার জন্য।

এই ছবির টাইটেল গানটিতে কথা, সুর এবং কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় গায়ক-রাশেদ মুর্শেদ।

এই ছবি প্রসঙ্গে রাশেদ বলেন, পরিচালক-বন্ধু বশির আহমেদ এর অনুপ্রেরণায় এই গানটির কথা এবং সুর করেছি, আশা করি টাইটেল গান হিসাবে সিনেমার শুরুতে এমন একটি প্রেমের গান সকলের মনে দোলা দিবে।

ছবিটির অন্যান্য গানে প্লেব্যাক করেছেন জনপ্রিয় কন্ঠশিল্পী এস আই টুটুল, ক্লোজআপ ওয়ান খ্যাত নোলক বাবু, মিনেল, স্বরলিপি, খেয়া, স্মিতা এবং নিবেদিতা মৌ।

গানগুলোর সংগীত পরিচালনায় ছিলেন-মীর মাসুম, আলী আকরাম শুভ, রেহমান অলি, এবং মাহবুব মিনেল।

মিডিয়া ডিজিট, মাল্টি লিংকেজ ও মো: সুজন মিয়ার পক্ষ থেকে জানানো হয়, ঈদের আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে দিতে সারাদেশের সিনেমা হলে নিজ দায়িত্বে সিনেমাটি পৌঁছে দিবেন।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন