বিনোদন

মঞ্চ মাতালেন বাংলাদেশ ভারতের তরুণ শিল্পীরা

বাংলাদেশ ও ভারতের শিল্পীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো ‘সানগ্লো মিউজিক্যাল ফেস্ট-১’। ১৯ জুলাই শুক্রবার সন্ধ্যায় ঢাকার আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় এ আয়োজনে দর্শকদের মাতিয়ে রাখেন শিল্পীরা। আয়োজনে ছিল এটিএন ইভেন্টস ও সানগ্লো এন্টারটেইনমেন্ট।

অনুষ্ঠানের শুরুতে গান পরিবেশন করেন রাত্রি চৌধুরী। তিনি পরপর ‘আমায় ডেকো না ফেরানো যাবে না’, ‘আমি ডানা কাটা পরী’, ‘শ্রাবণের মেঘগুলো জড়ো হলো আকাশে’ ও ‘মধু হই হই আরে বিষ হাওয়াইলা’ সঙ্গীত পরিবেশন করেন। এরপর নৃত্য পরিবেশন করেন ফ্লাইড্যান্স ওয়ার্ল্ড গ্রুপের সদস্যরা। এরপরই মঞ্চে আসেন তাসনিম আনিকা। ‘তুমি আমার বায়ান্ন তাস, শেষ দানেও আছি’, ‘মন ভাবে যারে এই মেঘলা দিনে’, ‘ইটস মাই লাইফ’ এবং আইয়ুব বাচ্চুর স্মরণে ‘সেই তুমি কেন এত অচেনা হলে’ গান পরিবেশন করেন। এরপর অনুষ্ঠানে ছিল বলিউডের বিগবসখ্যাত তারকা সানা খানের নিত্য। কোরিওগ্রাফিতে ছিলেন ফ্লাই ফারুক । তারপর আসেন ‘সা রে গা মা পা’র তারকা বাংলাদেশের গায়ক মাঈনুল আহসান নোবেল মঞ্চে তার জনপ্রিয় গানগুলো পরিবেশন করেন।

অনুষ্ঠানটির পাওয়ার্ড বাই হিসেবে ইনগ্লোট ও স্প্ল্যাশ এবং কো-পাওয়ার্ড বাই হিসেবে আছে প্রেমস কালেকশনস।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন