বিনোদন

সুপার খেলোয়াড় সালমান জাফরী

বিনোদন প্রতিবেদকঃ পি,এ ফিল্ম ইন্টারন্যাশনাল ব্যানারে চিত্রনায়ক সালমান জাফরীকে নিয়ে শুরু হচ্ছে চলচ্চিত্র ‘সুপার খেলোয়াড়’। এস, এম রানা প্রযোজিত ও মাসুদ আজাদ পরিচালিত এ ছবির একটি গান দিয়ে শুভ মহরত হয়ে গেলো রাজধানীর মৌচাকে একটি স্টুডিওতে। গানটিতে কন্ঠ দিয়েছেন মিতা মল্লিক ও এস, এম রুপম। গানটির সঙ্গীত পরিচালনা করেছেন আলমগীর।

সিনেমা প্রসঙ্গে পরিচালক মাসুদ আজাদ জানান, এ সিনেমাটা সালমানের জন্য টানিং পয়েন্টও হতে পারে। এই ছবিতে সালমানকে ভিন্নভাবে উপস্থাপন করা হবে। আমরা এখনও এ ছবির নায়িকা কে হচ্ছে জানাচ্ছি না। একটা চমক রেখেছি। সময় মত সবাইকে জানাবো। সামনের মাস থেকে আমরা শুটিং শুরু করে দিবো ইনশাল্লাহ।

সিনেমা প্রসঙ্গে সালমান জাফরী জানান, ছবিটির গল্প অসাধারন। এ্যাকশনধর্মী সিনেমা। এর আগে আমি যত গুলি সিনেমা করছি সব রোমান্টিক ঘরনার, কিন্তু এটা আলাদা।

চিত্রনায়ক সালমান জাফরীর এক পলকের দেখা সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে আগমন হয়। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। এর মধ্যে উল্লেখযোগ্য হল, দরদ, ভালোবাসার পৃথিবী, ভালোবাসার দিওয়ানা প্রভৃতি।

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন