বিনোদন

গ্রামের দুই পুংটা শামীম ও ফারহান

শামীম হাসান সরকার। ছোটপর্দার জনপ্রিয় একজন অভিনেতা ও ইউটিউবের জনপ্রিয় চ্যানেল ‘ম্যাঙ্গো স্কোয়াড’-এর কর্ণধার। শামীমের চলতি সময়ের ব্যস্ততা চলছে ঈদের নাটক নিয়ে। এবার ঈদে বেশ কয়েকটি নাটকে দেখা যাবে তাকে। এরইমধ্যে অনেকগুলো নাটকের কাজ শেষ হয়েছে। ঈদের আগে পর্যন্ত আরো কয়েকটি নাটকের শুটিং নিয়ে ব্যস্ত হবেন তিনি। সম্প্রতি তিনি একটি নাটকে অভিনয় করেছেন। তার সঙ্গে আরো অভিনয় করেছেন মুশফিক আর ফারহান। এবার তাদের নিয়ে মেহেদী হাসান জনি নির্মান করেছেন নুতন এক নাটক। রুহুল আমিন পথিকের রচনায় নাটকটির নাম `ডাবল ট্রাবল’।

নির্মাতা জানান,`ডাবল ট্রাবলনাটকটি একটি হাস্যদ্দীপক নাটক। হাস্যউদ্দীপনার মধ্যে দিয়ে এই নাটকে উঠে এসেছে একটি অসাধারণ সামাজিক ম্যাসেজ। ঘোড়াঘাট গ্রামের শতকরা ৭০ পার্সেন্ট লোক বিত্তশালী। আর ৩০ পার্সেন্ট লোক খুবই দীনহীন। এই দীনহীন লোকেরা খুবই দুর্বিসহ জীবন যাপন করে। এই গ্রামেই বাস করে দুই পুংটা। মোবারক ও মোর্শেদ। এই দুইজন পুংটামিতে খুবই পারদর্শী। তারা এমন এমন পুংটামি করে, যা দম ফাটানো হাস্যদ্দীপনা সৃষ্টি করে। এই দুই পুংটা ভিন গ্রামের দুটি মেয়েকে ভালবাসে। তারা পুংটা বলে ভিন গ্রামের যুব সম্প্রদায় তাদের গ্রামে এই পুংটাদের ঢুকতে দেয় না। এ নিয়ে এই পুংটাদের সঙ্গে যুব সম্প্রদায়ের প্রায়ই বাকবিতন্ডা হয়। এবং ঘটে নানা হাস্যকর ঘটনা। এমনই এগিয়ে যাওয়া ঘটনা নিয়ে নাটকটি নির্মান হয়েছে।

শামীম ও ফারহান ছাড়া আরো অভিনয় করেছেন- সানিতা, সাথি মাহমুদ, আজম খান, জয়িতা, কাজী উজ্জল, পীরজাদা হারুন, মম আলী, আহসান কবির, আসরাফ কবির, টুটুল ও মনিরুল ইসলাম।

নির্মাতা জানান, এন আর পরিবেশিত নাটকটি প্রচার হবে ঈদ এর ২য় দিন রাত ১০ টা ৩০ মিনিটে এস এ টিভিতে।

 

 


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন