বিনোদন

মেহজাবিনের গল্পে তৌসিফ ও সাবিলা

মেহজাবিন চৌধুরী ছোটপর্দার এই সময়ের অন্যতম জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী। ক্যারিয়ারে এ যাবৎ নানা বহুমাত্রিক চরিত্রে অভিনয় করে নিজেকে একজন ভার্সেটাইল অভিনেত্রীতে পরিণত করেছেন। আবারও তিনি তার নিজের গল্প ভাবনায় কোরবানির ঈদের জন্য নির্মিত একটি নাটকে অভিনয় করেছেন। নাটকের নাম ‘বেটার হাফ’। নাটকটি পরিচালনা করেছেন ইমরাউল রাফাত। এরই মধ্যে রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে।

তিন বন্ধুকে নিয়ে নাটকের গল্প আবর্তিত হয়েছে। এ তিন বন্ধুর চরিত্রে দেখা যাবে মেহজাবিন, তৌসিফ মাহবুব ও সাবিলা নূরকে।

মেহজাবিন চৌধুরী বলেন, এ নাটকে যে গল্পটা বলার চেষ্টা করেছি তা আমাদের জীবনেরই গল্প। হয়তো অনেকের ভাবনায় আসে কিন্তু তা গল্প আকারে দর্শকের কাছে যে তুলে ধরা যায় সেটা অনেকেই ভাবেন না। বেটার হাফ আমাদের জীবনের প্রতিচ্ছবি হয়েই দর্শকের মনে সাড়া জাগাবে বলে আমার বিশ্বাস।

তৌসিফ বলেন, নাটকটির গল্প ভাবনা বেশ চমৎকার। একেবারে সমসাময়িক। মেহজাবিনের ভাবনায় বেশ চমৎকার ভাবে ফুটে উঠেছে। গল্পের সঙ্গে মিলিয়ে নির্মাতাও দারুণ মুন্সিয়ানা দেখিয়েছেন। আশা করি সবার ভালো লাগবে।

নির্মাতা জানান, নাটকটি কোরবানি ঈদে এনটিভিতে প্রচার হবে ।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন