বিনোদন

ঈদে মাতাতে আসছে ‘মফিজের লাইফস্টাইল’

মফিজের তিন বউ বাসায় বাসায় কাজ করে টাকা আয় করে। আর তাদের টাকায় আয়েশই জীবন যাপন করে মফিজ। তবে তিন বউয়ের চারিত্রিক বৈশিষ্ট্য তিন রকম। তাদের মধ্যে মাঝে মাঝে নানা রকম ঝগড়া-খুনসুটির ঘটনা ঘটে।যা নিয়ে চরম বিড়ম্বনার মুখোমুখি হতে হয় মফিজকে।

পাশের বাড়ির দারোয়ান শরীফ প্রতিদিন মফিজের বউদের পটাতে ব্যস্ত। তাদের নানান উপহার দিয়ে বসে আনার চেষ্টা করে। অপরদিকে, মফিজ চতুর্থ বিয়ে করার জন্য এক ফিল্মের উঠতি নায়িকার পিছনে ছুটছে। ঘটতে থাকে নানান ঘটনা। এমনি বিভিন্ন হাস্যরসাত্মক গল্প নিয়ে গড়ে উঠেছে ধারাবাহিক নাটক ‘মফিজের লাইফস্টাইল’।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয়ে রয়েছেন- ফজলুর রহমান বাবু, নাদিয়া আহমেদ, ফারজানা ছবি, তানভীর মাসুদ, সানজিদা তন্ময়, মিলন ভট্ট, দিলু মজুমদার, মীর শহীদ, সুস্মি আহসান, দাউদ নূর প্রমুখ।

নেট মাল্টিমিডিয়া প্রযোজিত ‘মফিজের লাইফস্টাইল’ ধারাবাহিকটি ঈদের দিন থেকে টানা সাত দিন বেসরকারি টিভি চ্যানেল বৈশাখী টেলিভিশনে প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন