বিনোদন

বহুদিন পর পর্দায় ফিরেছেন পিয়া

জান্নাতুল ফেরদৌস পিয়া বর্তমান বিনোদন জগতে অত্যান্ত সুপরিচিত একটি নাম। সাবেক এই মিস বাংলাদেশ রুপালী পর্দার পাশাপাশি টেলিভিশন মিডিয়া ও মডেলিং জগতে অতি পরিচিত একটি নাম। পর্দার এই পরিচিত মানুসটি ২০১২ সালে রেদওয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল । এই ছবিতে পিয়াকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল। সুজানা নামে এক উঠতি মডেলের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। তার জীবনের প্রথম ছবিতেই তিনি প্রশংসিত।

এরপর আরও চারটি ছবিতে দেখা যায় ২০১৫ সাল পর্যন্ত  পিয়াকে। কিন্তু বেশি একটা ছাপ ফেলতে পারেননি। এরপর গত চার বছর আর কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি পিয়া জান্নাতুল। অবশেষে চলতি বছরে নায়িকা ভেঙেছেন সেই মাঝারি বিরতি। চুক্তিবদ্ধ হয়েছেন ‘স্বপ্নবাজি’ নামে নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য। যদিও মাসখানেক আগে থেকেই এ ছবিতে অভিনয়ের কথা শোনা যাচ্ছিল পিয়ার। তবে এতদিন চুক্তিবদ্ধ না হওয়ায় সঠিক কোনো খবর পাওয়া যাচ্ছিল না। সেই চুক্তির কাজটি পিয়া সম্পন্ন করেছেন সোমবার।

‘স্বপ্নবাজি’ পরিচালনা করবেন রায়হান রাফি। প্রযোজনার দায়িত্বে রয়েছেন পিয়াল হোসেন। এ ছবিতে পিয়ার বিপরীতে নায়ক হালের অন্যতম সেনসেশন সিয়াম আহমেদ। এটি বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রির একটি গল্পনির্ভর চলচ্চিত্র। খবর সত্যি হলে, এ ছবির মাধ্যমে প্রথমবারের মতো সিয়ামের বিপরীতে জুটি বাঁধতে চলেছেন পিয়া। শুটিং শুরু হওয়ার কথা আগামী সেপ্টেম্বর থেকে। কাজেই এবার আরও একটি নতুন জুটি দেখার অপেক্ষায় রুপালি পর্দার দর্শকরা।

২০০৭ সালে শোবিজ পাড়ায় পথচলা শুরু হয় তার। এরপরর্ যাম্প মডেল হিসেবে খ্যাতি অর্জন করেন। পরবর্তী সময়ে সিনেমায় অভিনয় শুরু করলেও সেখানে খুব একটা সুবিধা করতে পারেননি তিনি। শুধু বাংলাদেশ নয়, আন্তর্জাতিক অঙ্গনেও মডেল হিসেবে রয়েছে পিয়ার বিচরণ। জার্মানির টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড, সাউথ কোরিয়ার মিস ইউনিভার্সিটি ২০১১ ও মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল ২০১৩-এ অংশ নিয়েছেন তিনি। ভারতের জনপ্রিয় লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’ প্রচ্ছদেও ছাপা হয়েছে পিয়ার ছবি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন