বিনোদন

আজ চিত্রনায়িকা একার জন্মদিন

১৯৯৭ সালে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রাখাল রাজা’ ছবির মাধ্যমে আয়েশা আরবী নাম নিয়ে ঢাকার চলচ্চিত্রে অভিষেক হয় চিত্রনায়িকা একার। এর পর ১৯৯৮ সালে প্রয়াত সুপার স্টার মান্নার পর্দাজুটি হিসেবে ‘তেজী’ ছবির মাধ্যমে নিজের ক্যারিয়ারের পক্ত করেন। ততদিনে একা নাম ধারণ করে নিয়েছিলেন। বলা যায়, ডিপজল প্রযোজিত এবং কাজী হায়াৎ পরিচালিত তেজী ছবিটিই একাকে চিত্রনায়িকা হিসেবে তারকা খ্যাতি এনে দেয়। পরবর্তীতে নিজের আমলের সকল তারকা নায়কদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করে ঢাকার চলচ্চিত্রে বেশ সাড়া ফেলেন তিনি। এক মান্নার সঙ্গেই টানা ২০-২৫টির মতো ছবি মুক্তি পায় তার। সে সময় এ জুটিকে লুফে নিয়েছিলো সিনেমার দর্শক। অভিনয় করেছেন তিনি নায়ক রুবেলের বিপরীতে ‘বাবা কেন আসামি’ ছবিতেও। এখানেও নজর কাড়তে সক্ষম হন। তবে নায়ক মান্নার সঙ্গেই সবচে বেশি সফল জুটি ছিলেন একা। মান্নার মৃত্যুর পর রুবেল, অমিত, আমিন খান, আলেকজান্ডার বো, শাকিল খান, ফেরদৌস, শাকিব খান সবার সঙ্গেই অভিনয় করেন সাবেক এই জনপ্রিয় নায়িকা। কিন্তু অনেকটা হুট করেই চলচ্চিত্র জগৎ থেকে একার দূরে সরে যাওয়াটা ছিল বেশ রহস্যজনক।

শোবিজ ক্যারিয়ারে সুন্দরী এই গ্ল্যামারাস নায়িকা চলচ্চিত্রে অভিনয়ের বাইরে উপস্থাপনা, মডেলিং এবং টিভি নাটকেও অভিনয় করেছেন। বর্তমানে আবার একা তার শোবিজ ক্যারিয়ার নিয়ে মনোযোগী হয়েছেন। টিভি চ্যানেলে অনুষ্ঠান উপস্থাপনা ছাড়াও তিনি নাটক টেলিফিল্মে অভিনয় করছেন। প্রস্তুতি নিচ্ছেন পুরোদমে চলচ্চিত্রে অভিনয় করার।

আজ এই চিত্রনায়িকা একার জন্মদিন। এবারের জন্মদিনটি তার ব্যস্ততায় কাটবে। আজ দুপুর তেকে তিনি টেলিভিশনের একটি শূটিং করবেন। বিকেলে বন্ধু বা শুভাকাঙ্খীদের আয়োজনে একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।  এছাড়াও সন্ধ্যায় মাইটিভি আলাদাভাবে একাকে নিয়ে জন্মদিনের বিশেষ আয়োজন করছেন বলেও জানান তিনি। একা বলেন, অন্যান্য বছরের জন্মদিনের চেয়ে আমার এবারের জন্মদিন একটু বেশিই ব্যস্ততায় কাটবে। কিছু কিছু পরিকল্পনার কথা আমি আগে থেকেই অবগত। আবার কিছু কিছু পরিকল্পনা আমাকে জানতে দেয়া হচ্ছে না। বিষয়টা আমি ভীষণ উপভোগ করছি। সবাই আমাকে এতো ভালোবাসেন এটা জন্মদিন আসলে যেন একটু বেশি উপলদ্ধি করি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন