বিনোদন

রাফী এবার নিয়ে আসছেন ‘পরান’

আলোচনায় রায়হান রাফি ‘পোড়ামন ২’ ও ‘দহন’ এর সফলতায়। এর পর ‘স্বপ্নবাজী’ নির্মাণের কথা ছিল। তবে এর আগে নির্মাণ করবেন ‘পরান’। বুধবার আনুষ্ঠানিক ঘোষণার আগে সিনেমাটির শুধু নাম বলে গেলেন রাফি। বাকি সব বলবেন ঘোষণার পর।

নির্মাতা রায়হান রাফি বলেন, বিশুদ্ধ প্রেমের গল্প হবে এটি।  আগের সিনেমাগুলোর মত এটিও পছন্দ করবেন দর্শক আশা করি।

সিনেমার কাহিনি লিখেছেন রায়হান রাফি নিজে। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ। প্রযোজনা করছে লাইভ টেকনোলজিস। একই প্রতিষ্ঠান থেকে ‘সুড়ঙ্গ মাসুদ’ নামে একটি ওয়েব সিরিজ বানানোর কথা থাকলেও সেটির শুটিং আপাতত পিছিয়েছে বলে জানালেন রাফি।

তিনি আরো বলেন, আমাদের মূল কাস্টিংয়ে চঞ্চল চৌধুরী থাকার কথা। তিনি নতুন একটি সিনেমার শুটিং করবেন শিগগিরই। তাই সিদ্ধান্ত পরিবর্তন।

এ সিনেমার শুটিংয়ের বিরতিতে ২৫ আগস্ট থেকে রায়হান রাফি শুরু করবেন ‘স্বপ্নবাজী’র শুটিং। যেখানে থাকছেন মাহিয়া মাহি, সিয়াম আহমেদ, জান্নাতুল ফেরদৌস পিয়া। এছাড়া আরও একজন নায়িকা থাকবেন সিনেমাটিতে। নামটি জয়া আহসান হওয়ার সম্ভাবনা বেশী।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন