বিনোদন

২৬ জুলাই বাংলাদেশে ‘বিবাহ অভিযান’

নুসরাত ফারিয়া ও অঙ্কুশ অভিনীত ‘বিবাহ অভিযান’ ছবিটি কলকাতায় মুক্তি পেয়ে গেছে আগেই। তার ঠিক একমাস পরে ছবিটি মুক্তি পেতে যাচ্ছে বাংলাদেশে। আসছে ২৬ জুলাই শুক্রবার থেকে ছবিটি দেখতে পাবেন বাংলাদেশের দর্শকরা। স্টার সিনেপ্লেক্স ও ব্লকবাস্টার সিনেমাসহ ৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হচ্ছে দাম্পত্য জীবনের মধুর কলহ নিয়ে নির্মিত সিনেমাটি।

বিরসা দাশগুপ্ত পরিচালিত এই সিনেমায় মূল ভূমিকায় অভিনয় করেছেন নুসরাত ফারিয়া, অঙ্কুশ, রুদ্রনীল ঘোষ, সোহিনী সরকার, প্রিয়াঙ্কা সরকার এবং অনির্বাণ ভট্টাচার্য।

ছবির গল্পে দেখা যাবে, অনুপম (অঙ্কুশ) কিছুটা ঠান্ডা প্রকৃতির নিপাট ভদ্রলোক। তার বিয়ে হয় ডানপিটে রাইয়ের (নুসরাত) সাথে। অপরদিকে বেশ চটপটে আর বাকপটু বিতার্কিক রজত পরিবারের পছন্দে বিয়ে করে একেবারেই বিপরীত মেরুর মেয়ে মায়াকে (সোহিনী)। বিয়ের পাট চুকতে না চুকতেই দাম্পত্য জীবনের নানা ঘাত-প্রতিঘাত হাড়েহাড়ে টের পায় দুই বন্ধু। আর এই অবস্থা থেকে মুক্তি খোঁজার লক্ষ্যেই যাত্রা শুরু করে হাস্যরসে পরিপূর্ণ এক অভিযান।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন