বিনোদন

নাঈম-ফারিয়ার ‘সুগন্ধি জটিলতা’

পিতার সুগন্ধী ব্যাবসা ফেলে চাকরির খোঁজে শহরে আসা যুবক শাহেদ আলী। কিন্তু চাকরি আর জোটেনি। ফিরতে হয় সুগন্ধী ব্যাবসায়। কিন্তু পিতার ফর্মুলায় বানাতে পারে না সে। নিজের ফরমুলায় সুগন্ধী বানালেও ক্রেতাদের কাছে ভৎর্সনার শিকার হতে হয় তাকে। জীবনের এমন এক জটিল মুহুর্তে দেখা হয় শিউলির সঙ্গে। চাকরির খোঁজে শহরে আসা আশ্রয়হীন এ তরুণী শাহেদ আলীর সুগন্ধীর ক্রেতা হন। বিনিময়ে তাকে আশ্রয় দেয়ার প্রতিশ্রুতি দেয় যুবক শাহেদ আলী। দুজনের সম্পর্কের সূত্রপাত এভাবেই। কিন্তু শেষটা খুব সুখকর নয়। গল্পের বাঁকে জমে ওঠে জটিলতা। এমনই এগিয়ে যাওয়া গল্পে নির্মিত হয়েছে নাটক ‘সুগন্ধি জটিলতা’।

নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সাদাত রাসেল। নাটকে জুটি বেঁধে অভিনয় করেছেন জনপ্রিয় দুই অভিনয় শিল্পী এফএস নাঈম ও শবনম ফারিয়া। গত ১৮ ও ১৯ জুলাই রাজধানীর গেণ্ডারিয়া, সূত্রাপুর, কমলাপুর রেলস্টেশান ও উত্তরায় নাটকটির শুটিং হয়েছে।

নাটকটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মুকিদ জাকারিয়া, নিকুল কুমার, মুনির ইসলাম প্রমূখ। নাটকটি প্রযোজনা করেছে ভাইসব মিডিয়া প্রোডাকশন।

নির্মাতা জানান, আসন্ন ঈদে যে কোন একটি চ্যানেলে প্রচারিত হবে নাটকটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন