প্রধান সংবাদবিনোদন

শুটিংয়ে গুরুতর আহত হয়ে জ্ঞান হারালেন বাপ্পী

আজ (২৪ জুলাই) বেলা ১টার দিকে গাজীপুর জাতীয় উদ্যানে চলছিল ভৌতিক চলচ্চিত্র ‘ডেঞ্জার জোন’র শুটিং। সেখানে বেশ কিছু ঝুঁকিপূর্ণ শট ছিলো। তারই একটি দৃশ্যায়ণের সময় অসাবধানতায় অজ্ঞান হয়ে যান নায়ক বাপ্পী। এরপর থেকে শুটিং বন্ধ রাখা হয়েছে। শুটিংয়ের সময় বাপ্পীর সঙ্গে ছিলেন ছবির নায়িকা জলি।

ছবিটির পরিচালক বেলাল সানি জানান, ‘একটি অ্যাকশন দৃশ্যে অংশ নিয়েছিলেন বাপ্পী ও জলি। কোমরে বাঁধা ছিল ক্রেনের কালো সুতা। দৃশ্যটি ছিল জাদুর ধাক্কায় উড়ে যাবেন বাপ্পী। কিন্তু কোমরে বাঁধা সুতোর টানটা এতটাই জোরে হয়েছিল যে ঘাড়টা বাঁকা হয়ে নিচের দিকে চলে যায়। এতে করে বাপ্পীর মাংসপেশিতে মারাত্মক টান লাগে।

ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়েন তিনি। তবে আল্লাহর রহমতে খারাপ কিছু হয়নি। প্রাথমিক চিকিৎসায় তার জ্ঞান ফিরিয়ে আনা হয়েছে। বর্তমানে বিশ্রামে রয়েছেন তিনি।’

এই ছবিতে বাপ্পী-জলি ছাড়াও অভিনয় করছেন ডিজে সোহেল, অঞ্জলি সাথি, সীমান্ত, শামীম, রাজু সরকার প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে সাকসেস মাল্টিমিডিয়া।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন