বিনোদন

পরান ছবিতে মিম, রোহান ও রাজ

নির্মাতা রায়হান রাফি আলোচোনায় আসে তার পরিচালনায় নির্মিত ‘পোড়ামন ২’ ছবি দিয়ে। অন্যদিকে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনয়শিল্পী বিদ্যা সিনহা মিম। তাকে নিয়ে রাফি এবার নির্মাণ করবেন নতুন চলচ্চিত্র পরান। এই ছবিতে আরো দুই অভিনয়শিল্পী অভিনয় করবেন। তারা হলেন ইয়াশ রোহান ও শরিফুল রাজ। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে ছবির কাহিনি। সম্প্রতি তিনজনই চুক্তিবদ্ধ হয়েছেন ছবিটিতে। তথ্যটি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

তিনি বলেন, পরান ছবিতে তিনজনই চূড়ান্ত। কয়েক দিন আগে চুক্তিবদ্ধ । হয়েছেন তাঁরা। তিনজনের সঙ্গে প্রথম কাজ। তিনজনের কাজই দেখার অভিজ্ঞতা আছে।

এদিকে মিম বলেন, ‘রাফির পোড়ামন ২ ও দহন-দুটি ছবিই দর্শক প্রশংসা পেয়েছে। সেদিক থেকে তার সঙ্গে ভালো কাজ করার সুযোগ আছে। ছবির গল্প মফস্বলের। চরিত্রটি পড়ে মনে হয়েছে কাজটি ঠিকঠাক মতো করতে পারলে আমার জন্য এটি একটি অন্য রকম অভিজ্ঞতা হবে।

ইয়াশ বলেন, কোন কিছু না ভেবেই কাজটি করতে রাজি হয়েছি। রাফি ভাইয়ের কাজের | প্রতি সেই বিশ্বাস আছে।

শরিফুল রাজ ছবির চরিত্রায়ণের জন্য বেশ কিছুদিন ধরেই অনুশীলন করছেন। ছবির চিত্রনাট্য লিখেছেন রাফি নিজেই। আগামী ১ আগস্ট থেকে ময়মনসিংহে শুটিং শুরু হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন