বিনোদন

‘মি টু’তে তিশা

ছোট ও বড় দুই পর্দাতেই সমানতালে চলছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। অভিনয় করছেন একের পর এক নাটক ও চলচ্চিত্রে। পাচ্ছেন দর্শকপ্রিয়তা। প্রশংসিত হচ্ছেন সর্বমহলে। দীর্ঘ ক্যারিয়ারে সফলতার সঙ্গেই এগিয়ে চলেছেন তিনি। তিশার আগে-পিছে অনেকেই এই সময়ে এসেছেন। তারকাখ্যাতি অর্জন করে আবার হারিয়েও গেছেন। কিন্তু তিশা অভিনয় করে চলেছেন বিরামহীন। সম্প্রতি মেজবাহউদ্দিন সুমনের রচনায় দর্শকনন্দিত নির্মাতা সাজ্জাদ সুমনের পরিচালনায় ‘মি টু’ নামের একটি নাটকে অভিনয় করেছেন তিনি। যেখানে যৌন নিপীড়নের শিকার ‘অনিমিতা’ নামের প্রতিবাদী একজন নারীর চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা।

আমি জানি আজ আমার কথা কেউ বিশ্বাস করবে না। কারণ কোনো মেয়ে যখন যৌন নিপীড়নের শিকার হয় তখন কেউ তাকে বিশ্বাস করতে চায় না! সবাই তারই দোষ খুঁজে। আমার ক্ষেত্রেও তার ব্যতিক্রম নয়। কিন্তু আমি যুদ্ধ করে যাব, যেন আমার মতো আর কাউকে এমন পরিস্থিতির শিকার হতে না হয়’- এই কথাগুলো অনিমিতা নামের মেয়ের মতোই যৌন নিপীড়নের শিকার হাজারো অসহায় মেয়ের।

বিশেষ গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, লুৎফর রহমান জর্জ, সুজাত শিমুল, টিনু করিম, মায়া সরকার প্রমুখ।

জানা যায়, আসছে ঈদে চ্যানেল আইয়ে এটি প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন