বিনোদন

ঈদে “নায়ক দ্যা হিরো”

এ সময়ের ব্যস্ততম টেলিভিশন অভিনয়শিল্পী তৌসিফ মাহবুব ও মুমতাহিনা চৌধুরী টয়া। নাটকের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তারা। সম্প্রতি খায়রুল পাপনের ঈদের এক ঘন্টার বিশেষ নাটক “নায়ক দ্যা হিরো” তে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন তারা। অভিনয় করেছেন ডন, সিয়াম নাসির, আল আমিন, সারিকা সহ আরো অনেকে।

গ্রাম থেকে উঠে আসা এক সহজ সরল ছেলে রাজ যে সিনেমার নায়ক হতে চায়, এফডিসির একজন সাধারণ প্রোডাকশন বয় আলি তার গ্রামের পরিচিত বড় ভাই। আলি রাজকে এফডিসিতে নিয়ে আসে অভিনয়ের সুযোগ করে দেওয়ার জন্য, প্রথম দিনেই সে একটা সিনেমার সেটে গিয়ে গন্ডগোল বাজিয়ে ফেলে। রাজের এমন কান্ড দেখে আলি রাজকে জেসমিনের সাথে পরিচয় করিয়ে দেয় এবং রাজকে বলে সব সময় জেসমিনের সাথে থাকতে, জেসমিন যা বলে তা শুনতে।

এর মধ্যে একদিন এক ফাইটিং দৃশ্যের ভিলেনের রোল পায় রাজ, সে খুব খুশি হয়ে তা তে অভিনয় করে। এরপর মোটামুটি চেনা জানা হয় রাজের, এক বড় পরিচালক তাকে বলে ২ লাখ টাকা দিলে তাকে সেকেন্ড হিরোর রোল দিবে। গ্রামের সহজ সরল ছেলে রাজ, যার নিজের তেমন টাকা পয়সা নেই সে কি পারবে এত টাকা জোগাড় করে তার নায়ক হওয়ার স্বপ্ন কে সত্যি করতে ? জানতে হলে অবশ্যই দেখতে হবে নাটক “নায়ক দ্যা হিরো”।

মিডিয়া ইম্প্রেশনের ব্যানারে নির্মিত এই নাটকটি পরিবেশনা করেছে দৃক প্রোডাকশন।জানাগেছে এই ঈদে বেসরকারি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন