বিনোদন

প্রথমবার তারা

প্রথমবার একসঙ্গে একটি নাটকে বর্তমান সময়ের সেরা চার জনপ্রিয় অভিনয় শিল্পী। তারা হলেন মোশাররফ করিম, তাহসান খান, নুসরাত ইমরোজ তিশা ও জাকিয়া বারী মম। নাটকের নাম ‘আশ্রয়’। নাটকটির কাহিনীচিত্র ও পরিচালনা করেছেন মাবরুর রশিদ বান্নাহ। গল্প লিখেছেন আকবর হায়দার মুন্না ও পাণ্ডুলিপি লিখেছেন সেতু আরিফ। এরইমধ্যে টাঙ্গাইলের একটি বাংলোতে নাটকটির শুটিং শেষ হয়েছে।

বান্নাহ বলেন, এই নাটকটি একটি পারিবারিক গল্প নিয়ে করা। অনেকেই বলে এখন পারিবারিক নাটক হয় না তাই একটি পারিবারিক নাটক তৈরির চেষ্টা করলাম। তবে এখনই এর গল্প বলতে চাচ্ছি না। আমি শুধু দর্শকদের জন্য চমক হিসাবে রাখলাম। দর্শকরা দেখার পরে তারা এই নাটকটি নিয়ে বলবে কেমন হয়েছে।

বান্নাহ আরো বলেন, সময়ের সেরা চার অভিনেতার সঙ্গে কাজ করা তিনটি দিন স্বপ্নের মত কেটেছে। তারা প্রথমবার একসাথে স্ক্রীণে, তাদের দুর্দান্ত পারফরমেন্স। সবাই সবার সেরাটা দিয়ে কাজ করেছেন। যতটা চেয়েছি তার চেয়েও বেশি পেয়েছি।  খুব আওয়াজ দিয়ে কাজটি করতে চাইনি। চেয়েছি আসল কাজ শুটিং সবার আগে শেষ করতে। সবার সাপোর্টও ছিল বেশ যার কারণে কাজটি সুন্দরভাবে শেষ করতে পেরেছি।

নির্মাতা জানান, আসছে ঈদে একটি ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে নাটকটি।


ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। DeshReport.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো সংবাদ...

মন্তব্য করুন